বৃষ্টল বাংলাদেশ এসোসিয়েশন এর উদৌগে অনুষ্টিত হয়েছে ঈদ পুর্নমিলনী ও এডুকেশনাল এতিভমেন্ট এওয়ার্ড অনুষ্টান ২০১৮

September 18, 2018, এই সংবাদটি ৩৪৩ বার পঠিত

খায়রুল আলম লিংকন॥ ২০১৮ সালের ‘‘জিসিএসই,এ-লেভেল ও গ্র্যাজুয়েট বৃটিশ-বাংলাদেশী ছাত্র-ছাত্রীদের অসাধারণ কৃতিত্বের স্বীকৃতি স্বরুপ উত্তীর্নদের এওয়ার্ড প্রদান ও বাঙ্গালী কমিউনিটির সকল প্রজন্মের মধ্যে পারস্পরিক সম্পর্ক বৃদ্ধির লক্ষে ঈদ পুর্নমিলনি, সিক্স এ সাইড ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ এসোসিয়েশন বৃষ্টল বাথ এবং ওয়েস্ট এর সভাপতি ফকরুল আলীর সভাপতিত্বে ও সম্পাদক মোর্শেদ আহমদ মতচ্ছির এর পরিচালনায় অনুষ্টানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রাস্টি এম এ ওয়াহাব,পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মৌলানা মনসুর আলম।

অনুষ্ঠানে ফুটবল খেলা ছারাও ছিল বাচ্চাদের জন্য বাঊন্সি ক্যাসল, মেসেজ কালচারাল গ্রুপের পরিবেশনায় ইসলামিক নাশিদ,ড্রামা ও নানা জাতের খাবার দাবার.

ঈদ পুর্নমিলনী অনুষ্ঠান হয়ে ঊটেছিল সাউথ ওয়েষ্টে বসবাসরত বাঙ্গালীদের মিলন মেলায়.অনেক দিন পর একে অপরকে পেয়ে জরিয়ে আবেগ আপ্লুত হয়ে পরেন,মেতে উঠেন ফেলে আসা দিনের স্মৃতি রুমন্থনে.

সিক্স এ সাইড ফুটবল ম্যাচ আয়োজনের সার্বিক দায়িত্বে ছিলেন স্পোর্ট সেক্রেটারী সৈয়দ আখলাকুল আম্বিয়া রাবেল,ট্রেজারার জাবেদ রহমান ও জয়েন্ট ট্রেজারার মাসুমুল হক কামালি।

স্পোর্ট সেক্রেটারী সৈয়দ আখলাকুল আম্বিয়া রাবেল এর পরিচালনায় ও জয়েন্ট ট্রেজারার মাসুমুল হক কামালি এর সহযোগীতায় বিজয়ী দলের মধ্যে পুরস্কার বিতরন করেন ট্রেজারার জাবেদ রহমান,সাইফুল ইসলাম সহ উপস্থিত কমিউনিটির বিশিষ্ট নেতৃবৃন্দ.অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক ট্রেজারার ও

জি.এস.সি সাঊথ ওয়েষ্ট রিজিয়নের সেক্রেটারী সৈয়দ আবু সাঈদ, সাবেক ট্রেজারার ছমরুল হক।

কমিউনিটি নেতা মতিউর রহমান লিটন,বৃষ্টল বাথ ওয়েষ্ট আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সেক্রেটারী আরিফ উদ্দীন ইসলাম, সাবেক সহ-সভাপতি মতিউর রহমান. শাহীন আহমদ,রুম্মান আহমদ, জয়নাল আহমেদ.রুহিদ আহমদ প্রমুখ।

এডুকেশন সেক্রেটারী আইনুল ইসলামের পরিচালনায় ও সিদ্দিক আহমদ এর সহযোগীতায় জিসিএসই” এবং ‘‘এ-লেভেল” পরীক্ষায় উত্তীর্নদের এওয়ার্ড প্রদান করেন বাংলাদেশ এসোসিয়েশন এর ট্রাস্টী এম এ ওয়াহাব,কমিউনিটি নেতা ছমর আলী, ইসলাম উদ্দীন, ওমর ফারুক, এম এ কাইয়ুম খান , সৈয়দ আনোয়ারুল হক জাহাঙ্গীর,আতিকুর রহমান,মখলিছ মিয়া।

পরিচালনা পর্ষদের অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহ-সভাপতি চমক আলী,

মতচ্চিন আলী , আব্দুল নাসির,খায়রুল আলম লিংকন,নাছিম তালুকদার, সেলিম খান,আব্দুল হামিদ ,মোবারক আলী,আব্দুল ওয়াহিদ।

আগত অতিথিবৃন্দ বলেন বাংলাদেশ হাঊজ কমিউনিটির প্রতিনিধিত্বকারী সংগটন এবং এই ঈদ পুর্নমিলনী ও ‘‘জিসিএসই” এবং ‘‘এ-লেভেল” পরীক্ষায় কৃতিত্বের স্বীকৃতি স্বরুপ উত্তীর্নদের এওয়ার্ড প্রদান করার মাধ্যমে নতুন প্রজন্মকে উৎসাহ দান করছে যার মাধ্যমে তাদেরকে আরও ভালো রিজাল্ট করায় অনুপ্রানিত করবে। এরকম অনুষ্ঠান আয়োজন করার জন্য আমরা সংগটনের পরিচালনা কমিটির সকল সদস্য বৃন্দকে আন্তরিক অভিনন্দন জানাচ্ছি।

এওয়ার্ড প্রাপ্তরা তাদের অভিব্যক্তিতে বলেন তারা নিজের কমিউনিটির উন্নয়ন সহ বাংলাদেশী কমিউনিটির সাথে ব্রিটিশ স্বার্থ রক্ষায় কাজ করে যাওয়ার প্রবল ইচ্ছা প্রকাশ করেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •