বড়লেখায় খাসি পুঞ্জিতে করোনা সচেতনতায় মাইকিং ও প্রচারপত্র বিলি

August 5, 2021,

আব্দুর রব॥ বড়লেখা উপজেলার সাত নম্বর আদিবাসী খাসি পুঞ্জিতে করোনা সচেতনতায় মাইকিং, প্রচারপত্র বিলি ও মাস্ক বিতরণ করা হয়েছে।
খাসি ইয়ুথ ক্লাব সাত নম্বর পুঞ্জি, মধ্য ও দক্ষিণ বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্পের সহযোগিতায় বড়লেখা খাসি যুব সেচ্ছাসেবী সংগঠন ৫ আগষ্ট বৃহস্পতিবার দুপুর থেকে বিকেলে পর্যন্ত ৭ নম্বর ও ১০ নম্বর  পুঞ্জিতে এই প্রচারণা চালায়।
জানা গেছে, উপজেলার কয়েকটি পুঞ্জির বাসিন্দাদের মধ্যে করোনার উপসর্গ দেখা দেয়। এ অবস্থায় বড়লেখা উপজেলা প্রশাসন ১৮টি পুঞ্জির বাসিন্দাদের করোনা সচেতনতা, টিকার নিবন্ধনসহ বিভিন্ন বিষয় সচেতন করতে আদিবাসী যুবকদের নিয়ে একটি  সেচ্ছাসেবী দল গঠন করে দেয় এবং কমিটির সদস্যদের কাছে ৫টি হ্যান্ড মাইক ও সুরক্ষা সামগ্রী তুলে দেওয়া হয়।
এরপর কমিটির সদস্যরা ৪টি দলে বিভক্ত হয়ে পুঞ্জিগুলোতে জনসচেতনতামুলক কার্যক্রম শুরু করে। এরই ধারাবাহিকতায় বুধবার উপজেলার বেরেঙ্গা, কুমারশাইল, পাল্লারথল, বাতামোড়ল, ৫ নম্বর দুর্বিনটিলা, মোকামটিলা পুঞ্জিতে প্রচারণা চালানো হয়। বৃহস্পতিবার উপজেলার দক্ষিণভাগ ইউনিয়নের ৭ নম্বর ও ১০ নম্বর পুঞ্জিতে জনসচেতনতার প্রচারণা চালিয়েছে বড়লেখা খাসি যুব সেচ্ছাসেবী সংগঠন।
এসময় উপস্থিত ছিলেন, বড়লেখা খাসি যুব সেচ্ছাসেবী সংগঠনের কো-অর্ডিনেটর মাইকেল নংরুম, প্রবীণসন সুছিয়াং, সিতেশ খংলাঃ, খাসি ইয়ুথ ক্লাব সাত নম্বর পুঞ্জির সদস্য প্রিয়াঙ্কা এলগিরি, গীভমি খংলাঃ, মল্লিকা পালা, ফ্লিনা খংলাঃ, মধ্য ও দক্ষিণ বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্পের শিশু উন্নয়ন কর্মী হেমসন ধার, রাজু খংলাঃ প্রমূখ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com