বড়লেখায় ভ্রাম্যমাণ আদালতে দুই মাদকসেবীর ৬ মাসের দণ্ড

October 14, 2020,

স্টাফ রিপোর্টার॥ বড়লেখায় দুই মাদকসেবীকে ৬ মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার ১৩ অক্টোবর রাত ৮টার দিকে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শামীম আল ইমরান এই দণ্ডাদেশ দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন বিয়ানীবাজার উপজেলার শ্রীধরা গ্রামের মৃত মকবুল আলীর ছেলে রুহুল আমিন জিবুল (৩৯) ও দক্ষিণ পাড়িয়াবহর গ্রামের আব্দুল মতিনের ছেলে মাছুম আহমদ (৩৪)। উত্তর শাহবাজপুর ইউনিয়নের আল্লাদাদ চা বাগান এলাকায় তাদের এই দণ্ড দেন আদালত।

আদালত সূত্রে জানা গেছে, শাহবাজপুর তদন্ত কেন্দ্রের পুলিশের কাছে গোপন তথ্য ছিল উত্তর শাহবাজপুর ইউনিয়নের সীমান্ত সংলগ্ন চা বাগান এলাকায় কয়েকজন মাদকসেবী অবস্থান করছে। এ তথ্যে সন্ধ্যা সাড়ে ৬টায় ওই এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালে রুহুল আমিন জিবুল ও মাছুম আহমদকে মাদক সেবন ও সাথে মাদক পেয়ে আটক করা হয়। এরপর ঘটনাস্থলে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ইউএনও মো. শামীম আল ইমরান দুজনকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন। অভিযানে শাহবাজপুর তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা (পুলিশ পরিদর্শক) মোশাররফ হোসেন অংশ নেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com