বড়লেখায় মুজিববর্ষের গৃহ নির্মাণ প্রকল্প : প্রশাসনের প্রেস ব্রিফিং

March 20, 2023,

আব্দুর রব॥ বড়লেখায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক আগামী ২২ মার্চ ভূমিহীন ও গৃহহীন পরিবারের নিকট গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন উপলক্ষে সোমবার ২০ মার্চ দুপুরে উপজেলা প্রশাসন প্রেস ব্রিফিং করেছে।

উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে সভাপতিত্ব করেন ইউএনও (ভারপ্রাপ্ত) জাহাঙ্গীর হোসাইন। তিনি জানান, আগামী ২২ মার্চ মাননীয় প্রধানমন্ত্রী বড়লেখায় মোট ১০৯টি গৃহ হস্তান্তর কার্যক্রমের আনুষ্টানিক উদ্বোধন করবেন।

এরমধ্যে ৩য় পর্যায়ের অবশিষ্ট ২৪টি ও ৪র্থ পর্যায়ে নির্মিত ৮৫টি গৃহ রয়েছে। মোট ১০৯টি গৃহ হস্তান্তরের জন্য সম্পুর্ণ প্রস্তুত রয়েছে। তিনি আরো জানান, বড়লেখায় মুজিববর্ষের সর্বশেষ হাল নাগাদকৃত ক-শ্রেণির ভূমিহীন ও গৃহহীন পরিবারের সংখ্যা ৪৩৫টি।

ইতিমধ্যে ১ম পর্যায়ে ৫০টি, ২য় পর্যায়ে ১৫০টি ও ৩য় পর্যায়ে ৪৬টি সহ সর্বমোট ২৪৬টি গৃহ উপকারভোগীদের বুঝিয়ে দেওয়া হয়েছে। অবশিষ্ট ৮০টি গৃহ চলিত অর্থবছরে বরাদ্দের মাধ্যমে বড়লেখা উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত উপজেলা ঘোষণার লক্ষে কার্যক্রম চলমান রয়েছে।

প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. উবায়েদ উল্লাহ খান, উপজেলা প্রকৌশলী প্রিতম সিকদার জয়, প্রেসক্লাব সভাপতি অসিত রঞ্জন দাস, উপজেলা জনস্বাস্থ্য সহকারি প্রকৌশলী মঈন উদ্দিন, সাংবাদিক আব্দুর রব, লিটন শরীফ, জালাল আহমদ, মস্তফা উদ্দিন প্রমুখ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com