মাছ ধরায় শিশুর ওপর অমানবিক নির্যাতন

June 15, 2024,

কুলাউড়া প্রতিনিধি॥ কুলাউড়ায় পুকুর থেকে মাছ ধরার অপরাধে ১০ বছরের এক শিশুকে অমানবিক নির্যাতন করা হয়েছে। এ ঘটনায় ওই শিশুর পিতার গাড়ি ও ঘরবাড়ি ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি নিয়ে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। থানায় মামলা করায় শিশুর পিতাকে প্রাণনাশের হুমকি দিচ্ছে হামলাকারীরা। স্থানীয় ইউনিয়নের চেয়ারম্যান-মেম্বারসহ এলাকার গন্যমাণ্য ব্যক্তিবর্গ বিষয়টি নিষ্পত্তি করতেও ব্যর্থ হয়েছেন।

থানায় দায়েরকৃত অভিযোগ থেকে জানা, গত ৭ জুন বরমচাল ইউনিয়নের মাধবপুর হাজীবাড়ীর যৌথ পুকুর থেকে রুবেল আহমদের ১০ বছরের শিশু ফাহমিদ মিয়া মাছ ধরার অপরাধে পার্শ্ববর্তী বাড়ির শায়েস্তা মিয়ার ছেলে শাওন মিয়া শিশুটিকে মারপিট করেন। শিশুর কান্নার আওয়াজ শুনে তার মা ফাহিমা বেগম ও বাবা রুবেল আহমদ এগিয়ে এলে শাওন মিয়া ও তার সহযোগি এমু মিয়া (৩২), রাফি মিয়া (২০) দেশী অস্ত্রশস্ত্র নিয়ে তাদের ওপর হামলা চালান। হামলাকারীরা শিশুটির মা ফাহিমা বেগমকে মারপিট ও শ্লীলতাহানী করেন। আহত অবস্থায় তাদেরকে স্থানীয় লোকজন কুলাউড়া হাসপাতালে ভর্তি করেন।

হাসপাতালে চিকিৎসা নেওয়ার পর ১০ জুন ফাহিমা বেগম বাদি হয়ে কুলাউড়া থানায় মামলা দায়ের করেন। এদিকে মামলা করায় আসামিরা আরও ক্ষিপ্ত হয়ে শিশু ফাহমিদের বাড়িঘরে হামলা চালায়। স্থানীয় লোকজন এসে হামলাকারীদের নিবৃত করেন। পরে পুলিশও ঘটনাস্থল পরিদর্শন করে।

এব্যাপারে কুলাউড়া থানার এসআই মনির আহমদ (মামলার তদন্তকারী কর্মকর্তা) জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। আসামিদের আটকে পুলিশি অভিযান অব্যাহত আছে। নতুন করে কেউ হুমকি ধামকি দিলে, তার বিরুদ্ধেও আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com