মাদক বিরোধী ফুটবল প্রীতি ম্যাচ অনুষ্ঠিত

March 6, 2023,

স্টাফ রিপোর্টার॥ “আমরা ফুটবল ভালোবাসি, মাদক কে না বলি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে মাদক বিরোধী ফুটবল প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ৬ মার্চ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কার্যালয়ের আয়োজনে ও সদর উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগীতায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে সামাজিক আন্দোলন গড়ে তোলার জন্য সমন্বিত কর্মপরিকল্পনা বাস্তবায়নে মাদক বিরোধী ফুটবল ম্যাচ ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

সদর উপজেলা নির্বাহী অফিসার শরীফ উদ্দীন এর সভাপত্বিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান। বিশেষ অতিথি ছিলেন জেলা অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) হাসান মোহাম্মদ নাছের রিকাবদার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোছাঃ শাহীনা আক্তার, রাজনগর উপজেলা নির্বাহী অফিসার ফারজানা আক্তার মিতা, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক মোহাম্মদ হাবিব তৌহিদ ইমাম প্রমুখ।

জেলা প্রশাসক মীর নাহিদ আহসান বলেন, দেশকে মাদকমুক্ত ও সমাজকে অবক্ষয় থেকে রক্ষা করতে খেলাধুলার কোনো বিকল্প নেই। তরুণ প্রজন্মকে মাদকাসক্তি, জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ এবং সামাজিক যোগাযোগ মাধ্যমের আসক্তি থেকে দূরে রাখতে সবাইকে খেলাধুলায় আরও বেশি করে সম্পৃক্ত করার আহ্বান জানিয়েছেন তিনি।

তিনি আরও বলেন, খেলাধুলা শারীরিক ও মানসিক মেধার বিকাশ ঘটায় এবং শরীর ও মনকে সতেজ রাখে। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা মানুষের মনকে সচেতন করে তোলে।

ম্যাচের শুরুতেই জাতীয় সংগীতের মাধ্যমে খেলার সূচনা করা হয়। ফুটবল প্রীতি ম্যাচে অংশগ্রহণ করে কাশীনাথ আলাউদ্দীন হাইস্কুল এন্ড কলেজ ও শাহ হেলাল উচ্চ বিদ্যালয়। খেলায় নির্ধারিত সময়ে ১-১ গোলে ড্র হয়। পরবর্তীতে  ট্রাইবেকারে শাহ হেলাল উচ্চ বিদ্যালয় কে ৫-৪ গোলে হারিয়ে বিজয়ী হয় কাশীনাথ আলাউদ্দীন হাইস্কুল এন্ড কলেজ। খেলা শেষে পুরষ্কার বিতরণ করেন অতিথিরা।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com