মানবতাই শ্রেষ্ঠদান সমাজকল্যাণ সংস্থার ‘রমজান ফুড প্যাক’ বিতরণ

March 25, 2023,

শাহরিয়ার খান সাকিব॥ মৌলভীবাজারের সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন মানবতাই শ্রেষ্ঠদান সমাজকল্যাণ সংস্থা’র উদ্যোগে শহরের ছিন্নমূল অসহায় মানুষের মাঝে ‘রমজান ফুড প্যাক’ বিতরণ করা হয়েছে।

শনিবার ২৫ মার্চ বিকেলে শহরের ওয়াপদা এলাকার খানকা শরীফ প্রাঙ্গনে ফুড প্যাক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ট্রাফিক ইন্সিপেক্টর (টি.আই প্রশাসন বিভাগ) মাহফুজ আলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত মাওলানা আব্দুস সালাম আরিফ, মানবতাই শ্রেষ্ঠদান সমাজকল্যাণ সংস্থা’র প্রধান পৃষ্ঠপোষক মোহাম্মদ সামসু মিয়া, সংস্থা’র উপদেষ্টা ও এমবি মিডিয়ার চেয়ারম্যান জুবায়ের আলী আহমদ।

সংস্থা’র নেতৃবৃন্দদের মধ্যে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাতা পরিচালক মাহমুদ হোসেন চৌধুরী, সাধারণ সম্পাদক, মোছাব্বির রহমান, সদস্য শাকিল আহমেদ, রাফি আহমেদ, হাসান আহমেদ, মুহিত আহমেদ, মুহিন উদ্দিন, নজরুল ইসলাম, সাব্বির আহমেদ, আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।

মানবতাই শ্রেষ্ঠদান সমাজকল্যাণ সংস্থা’র পরিচালক মাহমুদ হোসেন চৌধুরী জানান, শহরের প্রায় দুইশতাধিক ছিন্নমূল ও খেটেখাওয়া অসহায় মানুষের জন্য রামাদ্বান ফুড প্যাক বিতরণ করা হয়েছে। পবিত্র রমজান মাসে তিনি ছিন্নমূল, অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর জন্য সমাজের সামর্থ্যবান ব্যক্তিদের এগিয়ে আসার আহ্বান জানান।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com