মৌলভীবজার পৌরসভা আয়োজনে স্যানিটেশন মাস পালিত

October 25, 2021,

স্টাফ রিপোর্টার॥ নিরাপদ সেনিটেশন নিশ্চিতকরণ ও সুস্থ সবল বাংলাদেশ গড়তে মৌলভীবাজার পৌরসভা আয়োজন “স্যানিটেশন মাস অক্টোবর ২০২১” কে সফল করার লক্ষে জনসচেতনতা মূলক র‌্যালি বের হয়।
২৫ অক্টোবর সোমবার পৌর মেয়র মোঃ ফজলুর রহমানের নেতৃত্বে পৌরসভা থেকে এক র‌্যালি বের হয়ে চৌমুহনা হয়ে রালিটি শেষ হয় পৌরসভায়।
র‌্যালিতে উপস্থিত ছিলেন পৌরসভার কাউন্সিলর ফয়ছল আহমদ, নাহিদ আহমদ, সালেহ আহমদ পাপ্পুু, নারী কাউন্সিলর নাজমা বেগম, পৌরসভার নির্বাহী প্রকৌশলী সৈয়দ নকিবুর রহমান সহ গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
অপরদিকে আগামী ২৮ নভেম্বর করোনার গনটিকার ২য় ডোজের প্রস্তুতি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এ অনুষ্ঠানের পৌর মেয়র মোঃ ফজলুর রহমানের সভাপতিত্ব উপস্থিত ছিলেন কাউন্সিলর মোহাম্মদ নাহিদ হোসেন, সালেহ আহমদ পাপ্পু, পৌরসভার নির্বাহী প্রকৌশলী সৈয়দ নকিবুর রহমান, রনধীর রায়সহ পৌরসভার বিভিন্ন কর্মকর্তা-কর্মচারী ও অন্যান্যরা।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

১টি মন্তব্য “মৌলভীবজার পৌরসভা আয়োজনে স্যানিটেশন মাস পালিত”

  1. অসম্পূর্ণ প্রতিবেদন পড়ে কি কোন বার্তা পাওয়া যায় ।স্যানিটেশন সপ্তাহ পালিত হয়েছে সেখানে জনগণকে সচেতন করার জন্য কি মেসেজ দেওয়া হয়েছে তার কোন উল্লেখ নাই,শিক্ষনিয় কোন কথা নাই, শুধু আছে নেতা নেতৃর নাম । এই সংবাদ পড়ে কেউর কি কোন ও কিছু শিক্ষার আছে । এই প্রতিবেদন অন্তস্বারশুন্য ।

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com