মৌলভীবাজারে ডিবির অভিযানে বিদেশি মদ ও ইয়াবাসহ আটক ২

December 2, 2023,

স্টাফ রিপোর্টার॥ জেলা গোয়েন্দা শাখার (ডিবি) বিশেষ অভিযানে মৌলভীবাজার সদর থানা এলাকা থেকে ১২ বোতল বিদেশি মদ এবং ২৫০ পিস ইয়াবাসহ শামীম মিয়া (৩৫) ও সৈয়দ আব্দুস সামাদ (৪৮) নামে দুইজনকে আটক করা হয়েছে।

গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ডিসেম্বর রাত ৮ ঘটিকায় এসআই ইফতেখার ইসলামের নেতৃত্বে ডিবির একটি দল মৌলভীবাজার সদর উপজেলার ১ নং খলিলপুর ইউনিয়নের শেরপুর আবাসিক এলাকার লন্ডনী আরজত উল্লাহর কলোনিতে অভিযান পরিচালনা করে। কলোনির ভাড়াটিয়া শামীম মিয়ার ঘর থেকে শামীম মিয়া এবং সৈয়দ আব্দুস সামাদদ্বয়কে আটক করা হয়।

এসময় আটককৃত দুইজনকে তল্লাশি করে শামীম মিয়ার কাছ থেকে একটি বায়ুনিরোধক পলিপ্যাকের ভেতর থেকে ১৭৫ পিস এবং আব্দুস সামাদের কাছ থেকে ৭৫ পিসসহ মোট ২৫০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

পরবর্তীতে শামীম মিয়ার ঘরে তল্লাশি চালিয়ে ঘরের খাটের নিচ থেকে একটি প্লাস্টিকের বস্তার ভেতর থেকে ১২ বোতল ভারতীয় মদ জব্দ করা হয়।

জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ আশরাফুল ইসলাম জানান, এঘটনায় মৌলভীবাজার সদর মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ও ঠিকানা :  মোঃ শামীম মিয়া (৩৫), পিতা- মৃত আছাব উদ্দিন, সাং-পূর্ব তাজপুর, থানা-ওসমানীনগর, জেলা-সিলেট, বর্তমান সাং-শেরপুর আবাসিক এলাকা (লন্ডনী আরজত উল্ল্যার কলোনীর ভাড়াটিয়া), থানা ও জেলা-মৌলভীবাজার। মোঃ সৈয়দ আব্দুস সামাদ (৪৮), পিতা- মৃত সৈয়দ সুলেমান আলী, সাং-পূর্ব তাজপুর, থানা-ওসমানীনগর, জেলা-সিলেট।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com