যায়যায়দিনের ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী মৌলভীবাজার প্রেসক্লাবে পালিত

June 9, 2024,

স্টাফ রিপোর্টার॥ পাঠক নন্দিত যায়যায়দিনের ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী মৌলভীবাজারে পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে মৌলভীবাজার প্রেসক্লাব মিলনায়তনে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের আয়োজনে র‌্যালি কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
৮ জুন শনিবার দুপুরে প্রেসক্লাব প্রাঙ্গন থেকে বর্ণাঢ্য র‌্যালী বের হয়। পরে প্রেসক্লাব মিলনায়তনে যায়যায়দিনের স্টাফ রিপোর্টার মোঃ আব্দুল ওয়াদুদ’র সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ আব্দুস সালাম চৌধুরী।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সারোআর আলম, মৌলভীবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম নজরুল।
যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের আহবায়ক কমিটির সদস্য সচিব শিমুল বোনার্জীর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন এনটিভির স্টাফ রিপোর্টার ও মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এস এম উমেদ আলী, প্রেসক্লাবের সহ-সভাপতি নুরুল ইসলাম শেফুল, ফ্রেন্ডস ফোরাম,জেলা আহবায়ক এম মুহিবুর রহমান মুহিব প্রমূখ।
এসময় উপস্থিত ছিলেন, হাফিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাশেদা বেগম, দৈনিক মানবজমিন পত্রিকার স্টাফ রিপোর্টার মু.ইমাদ উদ-দীন, হাফিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মাওলানা মকবুল হোসেন, দৈনিক মৌমাছি পত্রিকার সম্পাদক ও নিউজ টুয়েনটিফোর এর জেলা প্রতিনিধি শেখ সিরাজুল ইসলাম সিরাজ, সাংবাদিক আশরাফ আলী, মইনুল ইসলাম, ফ্রেন্ডস ফোরামের যুগ্ন আহবায়ক খছরু চৌধুরী, সদস্য আলমগীর হোসেন, শেখ কাদের আল হাসান,আমিরুল ইসলাম শাহেদ, আবু তালেব চৌধুরী, খিজির মোঃ জুলফিকার, যুক্তরাজ্য প্রবাসী ফরিদ আহমদ প্রমূখ।
আলোচনা সভায় বক্তারা যায়যায়দিনের ভূইয়সী প্রশংসা করে বলেন, পাঠক নন্দিত যায়যায়দিন সেই শিক্ষা জীবন থেকে পড়ে আসছি। আজো পত্রিকাটি তার মর্যাদা অক্ষুণ¦ রেখে পথ চলছে। বিশেষ করে মৌলভীবাজারের খেটে খাওয়া মানুষ থেকে শুরু করে সর্বস্থরের মানুষ ও সমাজের সমস্যা ও সম্ভাবনা নিয়ে যায়যায়দিন লিখে সমাজ ও রাষ্ট্রকে জানান দিচ্ছে। তারা বলেন, রাষ্ট্রের গুরুত্বপূর্ণ কোন অবদান রাখতে গিয়ে কোন পত্রিকার নাম যদি উচ্চারণ করা হয়, তবে যায়যায়দিনের নাম আগের কাতারে আসবে। তারা যায়যায়দিনের আরো উত্তোরোত্তর সমৃদ্ধি কামনা করেন। পরে কেক কেটে আগত অতিথিদের মুখে তুলে খাওয়ানো হয়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com