যুক্তরাজ্যে প্রবাসী রহমত আলীর সাংবাদিকতায় ৫০ বছর পূর্তিতে সাহিত্য আড্ডা এবং ইফতার

April 25, 2022,

স্টাফ রিপোর্টার॥ যুক্তরাজ্যে অবস্থানরত কবি এবং সাংবাদিক কবি মোঃ রহমত আলীর সাংবাদিকতায় ৫০ বছর পূর্তি সুবর্ণ জয়ন্তী এবং তাঁহার স্বরচিত কাব্য গ্রন্থ সোনারহরিণের দ্বিতীয় সংস্করণের মোড়ক উন্মোচন, সাহিত্য আড্ডা এবং ইফতার পার্টির অনুষ্ঠান অনুিষ্ঠত হয়েছে।
২৪ এপ্রিল রবিবার সিলেটের ঐতিহ্যবাহী রেষ্টুরেন্ট পালকীতে বিশ্ব কবিমঞ্চ সিলেট জেলা শাখার সভাপতি কবি ডাঃ শামসুন নূর মানব এর সভাপতিত্বে ও বিশ্ব কবিমঞ্চের সিনিয়র সহসভাপতি কবি চন্দ্র শেখর দেব এর সঞ্চালনায় বিশ্ব কবি মঞ্চ সিলেট জেলার সভাপতি কবি ডা. শামসুন নূর মানব কবি মোঃ রহমত আলীর কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন করেন।
সমবেত সকল কবি সাহিত্যিক ভাইবোনদের উদ্দেশ্যে বিশ্ব মানবতা, মুক্তচিন্তা ও অসাম্প্রদায়িক চেতনায় বক্তব্য রাখেন। কবি এবং সাংবাদিক মোঃ রহমতআলী সাহেবের সংক্ষিপ্ত পরিচিতি তোলা ধরেন কবি ইসমত আরা মুক্তা,কবি সুরকার ও আবৃত্তিকার প্রবাসী বীর মুক্তিযোদ্ধা জনাব সুরুজ্জামান চৌধুরী সাহেবের পরিচিতি তুলে ধরেন কবি সাজ্জাদ আহমেদ সাজু, কবি ও চেয়ারম্যান দর্পন টিভি( ইউ.কে)এলাইছ মিয়া মতিন সাহেবের সংক্ষিপ্ত পরিচিতি তুলে ধরেন কবি।
বক্তব্য রাখেন কবি অমিতাবর্ধন অনুষ্ঠানে মুখ্য আলোচক ছিলেন বাংলাদেশ বিশ্ব কবিমঞ্চের কেন্দ্রীয় আহ্বায়ক কবি পুলক কান্তি ধর বক্তব্য রাখেন বিশেষ অতিথি এলাইছ মিয়া মতিন আবৃত্তি করেন বিশেষ অতিথি বীর মুক্তিযোদ্ধা সুরুজ্জামান চৌধুরী।
উপস্থিত ছিলেন কবি জান্নাত আরা পান্না ,কবি রসময় ভট্টাচার্য ,কবি কামাল আহমেদ ,বিশ্ব কবিমঞ্চ সিলেট জেলা শাখার সম্পাদিকা কবি অন্নপূর্ণা দেব আঁখিসহ আরো অনেকে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com