রাজনগরে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর মত বিনিময়

December 9, 2023,

আউয়াল কালাম বেগ॥ মৌলভীবাজার-৩ (সদর-রাজনগর) আসনের  আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী শিল্পপতি মোহাম্মদ জিল্লুর রহমান রাজনগর প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। তিনি নির্বাচিত হলে জেলা সদরে সরকারি মেডিকেল কলেজ, পাবলিক বিশ্ববিদ্যালয় স্থাপনের আশ্বাস দেন এবং হাসপাতালের অনিয়ম-দুর্নীতি রোধের প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন। নৌকা প্রতীক পেয়ে (মৌলভীবাজার সদর উপজেলা ও রাজনগর উপজেলা নিয়ে গঠিত) মৌলভীবাজারে-৩ আসনে  চমক লাগানো আওয়ামীলীগ মনোনীত  এই প্রার্থী   ৮ ডিসেম্বর (শুক্রবার)   সন্ধ্যায়   রাজনগর প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।

তাঁকে নৌকার মনোনয়ন দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, দলের মনোনয়ন বোর্ড ও আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

তিনি বলেন তৃণমূলের মানুষের আশা-আকাঙ্খা পূরণ করতেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে এবারের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী করেছেন। এই আসনের জনগণকে নিয়ে জননেত্রী শেখ হাসিনার স্বপ্নের বাস্তবায়ন ঘটাতেই আমি এসেছি। এসময়  উপস্থিত ছিলেন  রাজনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান  শাহজাহান খান, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ফয়ছল আহমদ  সাবেক প্রচার সম্পাদক ও মনসুরনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাদিকুর রহমান, টেংরা ইউপি চেয়ারম্যান টিপু খান উপজেলা যুবলীগের সভাপতি ময়নুল ইসলাম খান  রাজনগর প্রেসক্লাবের সভাপতি আউয়াল কালাম বেগ, সহ-সভাপতি আব্দুল আজিজ, শংকর দুলাল দেব, সাধারণ সম্পাদক আব্দুর রহমান সোহেল, যুগ্ম সাধারণ সম্পাদক মো. ফরহাদ হোসেন, তথ্য প্রচার ও প্রকাশনা সম্পাদক আহমদউর রহমান ইমরান, সদস্য সাইদুল ইসলাম, কামরুল আহমদ, কামরান আহমদ, মাছুম বকস মাহি প্রমুখ। মতবিনিময় সভায় মোহাম্মদ জিল্লুর রহমান বলেন, আমি আপনাদের কথা দিতে চাই, নির্বাচিত হলে সংসদীয় আসনে উন্নয়নমূলক যে বরাদ্ধ আসে তা আপনাদের দিয়ে দিবো,  সচ্চতার স্বার্থে  আমার ফেসবুক পেইজে বা সোসাল মিডিয়ায়  ছাড়িয়ে দিব  অতিতে যারা যা করেননি আমি তা করে দেখিয়ে দিব মতবিনিময় সভায় তিনি আরো বলেন, আমার অভিজ্ঞতা রয়েছে উন্নয়ন নিয়ে কাজ করার। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নির্দেশ দিয়েছেন জনগণের ভোটে সংসদ সদস্য নির্বাচিত হয়ে প্রথম তিন মাসের মধ্যে একটি ‘মাস্টার প্লান’ হাতে নেয়ার। সে লক্ষ্যে আমি কাজ করে যাব।একজন জন প্রতিনিধির পক্ষে  অসম্ভব কিছু  নয়। তা আমি দেখিয়ে দিতে চাই উন্নয়নমূলক যে বরাদ্ধ আসবে তাঁর সব তথ্য আপনাদের দিয়ে দেবো।  আপনারা সেগুলো বিতরণ করে দিবেন। কারণ এটা প্রচার হলে সরকারের প্রতি মানুষের আস্থার জায়গা তৈরি হবে। আওয়ামীলীগের উন্নয়নমূলক কার্যক্রমে মানুষ সুফল পাবে। তিনি বলেন, বর্তমানে দেশব্যাপী যে কমিউনিটি ক্লিনিক রয়েছে এটার জন্য মাননীয় প্রধানমন্ত্রী খুবই আলোচিত। সারা দেশে এই কমিউনিটি ক্লিনিক সুনাম বয়ে আনছে। নির্বাচিত হলে মৌলভীবাজার-৩ আসনের মানুষের মৌলিক সমস্যাগুলি সমাধানের  প্রতিশ্রুতি দেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com