(ভিডিওসহ) শেখ হাসিনার সরকার কোন ধর্মের সরকার নয় এ সরকার জনগনের সরকার-কৃষিমন্ত্রী মো. আব্দুস শহীদ এমপি

March 2, 2024,

শ্রীমঙ্গল প্রতিনির্ধি॥ শ্রীমঙ্গলে উদ্বোধন হয়েছে প্রভু জগদ্ববন্ধু সুন্দরের বাংলাদেশর বৃহৎ আশ্রম ও মিশন।
এ উপলক্ষে শুক্রবার সকাল ১১টায় শ্রীমঙ্গল ভৈরবতলী এলাকায় প্রভু জগদ্ববন্ধুর মন্দির থেকে শ্রীশ্রী প্রভু জগদ্ববন্ধু আশ্রমের প্রতিষ্ঠাতা সভাপতি বন্ধু প্রিতম ব্রহ্মচারী নেতৃত্বে বের হয় বিশাল শোভাযাত্রা। শোভাযাত্রায় বাংলাদেশ ও ভারতের বিভিন্ন প্রতিষ্ঠানের মহারাজ, ধর্মগুরুসহ প্রায় ৫০ হাজার ভক্তবৃন্দ উপস্থিত হন। র‌্যালীটি শহর প্রদক্ষিন শেষে আবার মন্দির প্রাঙ্গনে গিয়ে শেষ হয়।
২ মার্চ পর্যন্ত চারদিন ব্যাপী অনুষ্টান মালায় ছিল শ্রীমদ্ভাগবত পাঠ ও অষ্ট প্রহর নামযজ্ঞ, শ্রীশ্রী বিগ্রহগণের অভিষেক ও মন্দির প্রতিষ্ঠা ও মন্দিরের শুভদ্বার উদঘাটন ও ১০৮ মাদলসহ নগর সংর্কীতন, ধর্মসভা, পদাবলী কীর্তন, ভক্তিগীতি, সাধু সম্মেলন ও বাংলাদেশ ভারতীয় দুই দেশের শিল্পীদের পরিবেশনায় বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান।
শুক্রবার রাতে অনুষ্ঠানে প্রধান অতিথি হসেবে যোগদেন কৃষিমন্ত্রী ড. মো. আব্দুস শহীদ এমপি। এ সময় কৃষি মন্ত্রী বলেন, বর্তমান সরকার কোন ধর্মের সরকার নয় এ সরকার জনগনের সরকার। সকল জনগণের কল্যাণই এই সরকাররে মুল লক্ষ।
আর শ্রীশ্রী প্রভু জগদ্ববন্ধু আশ্রমের প্রতিষ্ঠাতা সভাপতি বন্ধু প্রিতম ব্রহ্মচারী বলেন, এ আশ্রম ও মিশন থেকে শুধু পূর্জাচনা ও প্রসাদ বিতরণ করা হবে না। এখান থেকে ধর্মবর্ণ নির্বিশেষে করা হবে মানব সেবা মূলক কাজ।
এ অনুষ্ঠানমালায় প্রায় দেড়লক্ষ ভক্তের জন্য প্রসাদসহ অনান্য আয়োজন করা হয়েছে। এই আশ্রমে ৫শত ভক্ত নিবাস করা হয়েছে। এখান থেকে দেয়া হবে ধর্মীয় শিক্ষার পাশাপাশি নৈতিক শিক্ষা। দলমত, ধর্মবর্ণ নির্বিশেষে সকলের জন্য কাজ করবে এ মিশন।
এ সময় উপস্থিথ ছিলেন ভারত থেকে আগত মহানাম সম্প্রদায়ের সর্বভারতীয় সভাপতি শ্রীমৎ উপাসক বন্ধু ব্রহ্মচারী, মহানাম সম্প্রদায়ের সর্বভারতীয় সাধারণ সম্পাদক শ্রীমৎ বন্ধু গৌরব ব্রহ্মচারী, শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান ভানুলাল রায়, শ্রীমঙ্গল উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ডা হরিপদ রায়, সাধারণ সম্পাদক শ্রীপদ দেব, হিন্দুবোদ্ধ খ্রিষ্ঠান ঐক্য পরিষদের নেতৃবৃন্দ, ভারত ও বাংলাদেশ থেকে আগত মহারাজবৃন্দসহ প্রায় ৪০ হাজার ভক্ত ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com