শ্রীমঙ্গলে খ্রিষ্টান ধর্মাবলম্বীদের ইস্টার সানডে অনুষ্ঠান পালিত

March 31, 2024,

স্টাফ রিপোর্টার॥ তখন ভোরবেলা সবে আলো ফুটেছে। এরই মধ্যে বিভিন্ন পুঞ্জি থেকে অনুষ্ঠানস্থলে আসতে শুরু করেছেন খ্রিষ্টধর্মাবলম্বীরা। সকাল ছয়টার আগেই মৌলভীবাজারের শ্রীমঙ্গল ভিক্টোরিয়া স্কুল মাঠে খ্রিষ্টধর্মাবলম্বী শিশু থেকে বয়স্কদের সমাগম।
রোববার ভোর সাড়ে পাঁচটায় ভিক্টোরিয়া স্কুল মাঠে সমবেত প্রার্থনার সূচনা। খ্রিষ্টধর্মাবলম্বীদের যিশুখ্রিষ্টের পুনরুত্থান দিবস বা ইস্টার সান’ডের যথাযোগ্য মর্যাদায় পালিত।
রেভা জন ব্রাইটগাজীর সঞ্চালনায় সমবেত প্রার্থনা অনুষ্ঠানে ফাদার রেভা. জেমস্ শ্যামল গমেজ এর সভাপতিত্বে এসময় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন রেভা. টমাস রয় তিনি যিশুখ্রিষ্টের আত্মজীবনী নিয়ে আলোকপাত করেন।
এসময় আরোও উপস্থিত ছিলেন রেভা. এভরিসন, পা. রিচার্ড অধিকারী সহ জেলার বিভিন্ন প্রান্তের পুঞ্জির প্রধানরা।
আলোচনা সভার ফাঁকে সংগীত পরিবেশন করেন বিভিন্ন খাসিয়াপুঞ্জি প্রেসবিটারিয়ান মান্ডলিকের সদস্যরা।
প্রার্থনা অনুষ্ঠানের সভাপতি ফাদার রেভা. জেমস্ শ্যামল গমেজ বলেন, আমাদের প্রভূর যিশুখ্রিষ্টের পুনরুত্থান দিবস। এই দিনে আমরা প্রার্থনা করেছি বাংলাদেশের প্রতিটি মানুষ ভালো থাকুক এটিই কামনা করি।
অনুষ্ঠানে আসা খাসিয়া জনগোষ্ঠীর খ্রিষ্টধর্মাবলম্বী লুচিয়া মণি রয় বলেন, আমরা এখানে আসতে পেরে খুবই আনন্দিত। এখানে আমরা সমবেত প্রার্থনায় অংশগ্রহণ করেছি আমাদের যিশুখ্রিষ্টের পুনরুত্থান দিবস বা ইস্টার সানডের দিবসে বাংলাদেশের সকলে ভালো থাকুক এটি কামনা করি। বড়লেখা পুঞ্জি থেকে আগত সিটেল পাপাং বলেন , আজকের এই দিনে খ্রিষ্টধর্মের প্রবর্তক যিশুখ্রিষ্ট মৃত্যু থেকে পুনরুত্থান করেছিলেন। এই দিনে আমরা প্রার্থনা করেছি সমবেত কন্ঠে বাংলাদেশ ভালো থাকুক সেই সাথে এদেশের সকল মানুষ সুস্থ থাকুক এটিই কামনা করি

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com