শ্রীমঙ্গলে ‘‘তবুও বিদায়’’ ছবির শেষ ভাগের শুটিং

November 9, 2019,

তোফায়েল পাপ্পু॥  ছবির নাম ‘‘তবুও বিদায়’’। ছবির ৮০ ভাগ কাজ শেষ। দেশের বিভিন্ন পর্যটন এলাকায় এই ছবির শুটিং হয়েছ। এর মধ্যে রাঙ্গামাটি, বান্দরবন, খাগরাছড়ি এবং চায়ের রাজধানী শ্রীমঙ্গলের বিভিন্ন জায়গায় এই ছবির শুটিং হয়েছে। ছবিটির প্রত্যেকটি শুটিং স্পটের মধ্যে দর্শনীয় স্থান ফুটে উঠেছে।

এস.কে টেলি মিডিয়া প্রোডাকশনের বেনারে ৬ ও ৭ নভেম্বরে শ্রীমঙ্গলে ছবির শেষ ভাগের সুুটিং সম্পন্ন হয়েছে। ছবিটির কাহিনী, চিত্রনাট্য ও পরিচালক হলেন শেখ কামাল। সহকারী পরিচালক হিসেবে কাজ করছেন মুহাম্মদ মারুফ বিল্লাহ।

এই ছবিতে জুটি বেঁধে কাজ করেছেন সবুজ আশরাফ সুপ্ত ও সুমাইয়া খন্দকার তৃষ্ণা। ছবিতে আরো আছেন মেহেদী হাসান মাহি, শুভ্রত, লিজা খানম, তমা, বর্দা মিঠুসহ দেশের খ্যাতিমান শিল্পীরা।

ছবিটির কাহিনী, চিত্রনাট্য ও পরিচালক হলেন শেখ কামাল বলেন, প্রত্যেকরই জন্ম এবং মৃত্যু এটা বাস্তবতা। জন্মের পর মানুষ অন্যায় অত্যাচার থেকে থাকতে হবে। ছবিতে এ বিষয়গুলো ছবিতে ফুটে উঠেছে। তিনি বলেন তার ছোট বোন অসুস্থ। পরিচালকের ছোট বোন খুব অসুস্থ। তার চোখ দিয়ে রক্তপাত হয়। ডাক্তার বলেছেন যেকোন সময় মারা যেতে পারে। এতো সুন্দর পৃথিবীতে সব কিছু থেকেও নেই। অনেক কষ্টে জীবন কাটাচ্ছেন তার বোন। তাই তিনি ছোট বোন আফরোজা হক কোহিনুরের জীবনের বাস্তবতা নিয়ে সিনেমাটি তৈরী করা।   ২০১৮ সালের ১০ নভেম্বরে ছবিটির কাজ শুরু হয়েছিল। পরিচালক বলেন ২০২০ সালের মার্চের মধ্যে ছবিটি মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com