শ্রীমঙ্গলে প্রথমবারের মতো অনুষ্ঠিত হয়েছে আবৃত্তি উৎসব

February 10, 2024,

স্টাফ রিপোর্টার॥ শ্রীমঙ্গলে প্রথমবারের মতো “দ্রোহ ও প্রেমে বক্সময় উচ্চারণ” এই স্লোগানে অনুষ্ঠিত হয়েছে আবৃত্তি উৎসব ২০২৪।
শুক্রবার ৯ ফেব্রুয়ারি সকাল ৯টায় শ্রীমঙ্গল পৌরসভা অডিটোরিয়ামে শ্রীমঙ্গল আবৃত্তি সংসদ এর আয়োজনে, উপজেলা প্রশাসনের সহযোগিতায় ও প্রাঙ্গণ গ্রুপের সার্বিক পৃষ্টপোষকতায় এ আবৃত্তি উৎসবের প্রদীপ প্রজ্জ্বলন করে উদ্বোধন করেন বীর মুক্তিযোদ্ধা কুমুদ রঞ্জন দেব ও মো: ছমরু মিয়া।
আবৃত্তি উৎসবব উদযাপন কমিটির আহবায়ক দেবাশীষ দাশ এর সঞ্চালনায় শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আবু তালেব এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশের বিশিষ্ট আবৃত্তি শিল্পী শিমুল মুস্তফা। এছাড়াও অনুষ্টানে কবি, আবৃত্তিকার, শিক্ষক, সাংস্কৃতিক ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
অনুষ্টানে একক আবৃত্তি পরিবেশন করেন শিমুল মুস্তফা। এছাড়াও আবৃত্তি পরিবেশন করেন শ্রীমঙ্গলের শৌর্য্য দীপ্ত অত্রি, অয়ন চৌধুরী, জলি পাল, দেবাশীষ চৌধুরী রাজা, শব্দদীপ আবৃত্তি চর্চা কেন্দ্র, লাভলী সিনহা, কামরুল হাসান দুলন, সীমা রানী সরকার, অনিক কুমার ভট্টাচার্য, সংগীতা দেব, মলয় কান্তি পালসহ অন্যান্যরা।
শেষে মাসব্যাপী শ্রীমঙ্গলের ৪৫ টি শিক্ষা প্রতিষ্ঠানের ৬১২ জন শিক্ষার্থীর মধ্যে থেকে বাছাই করে (ক,খ,গ) ৩টি বিভাগে ২১০ জন শিক্ষার্থীর মধ্যে ১৮ জন শিক্ষার্থীর মাঝে পুরষ্কার বিতরণ করেন অনুষ্টানের প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিরা।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com