শ্রীমঙ্গলে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

September 9, 2023,

এহসান বিন মুজাহির॥ শ্রীমঙ্গলে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান শুক্রবার ৮ সেপ্টেম্বর বিকেলে কালিঘাট রোডস্থ চলন্তিকা ক্রীড়া মাঠে অনুষ্ঠিত হয়েছে।

কালিঘাট রোড স্পোর্টস একাডেমি আয়োজিত ‘একাডেমি কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ’ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে প্রতিযোগীদের হাতে পুরস্কার তুলে দেন শ্রীমঙ্গল পৌরসভার মেয়র মোঃ মহসিন মিয়া মধু।

প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র মহসিন মিয়া বলেছেন, ‘যুব সমাজকে মাদক ও অবক্ষয় এবং মোবাইল গেম থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই।

তরুণ প্রজন্মকে মাদকাসক্তি, সামাজিক যোগাযোগে মাধ্যমের আসক্তি থেকে দূরে রাখতে সকলকে খেলাধুলায় আরও বেশি মনোনিবেশ করতে হবে।’

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল পৌরসভার প্যানেল মেয়র-১, কাজী আব্দুল করিম, প্যানেল মেয়র-২  মীর এম এ সালাম, শ্রীমঙ্গল পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আলকাছ মিয়া, ২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আব্দুল জব্বার আজাদ, ৩নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ হানিফ চৌধুরী, পৌরসভার ১, ২ ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর তানিয়া আক্তার।

সভাপতিত্ব করেন কালিঘাট রোড স্পোর্টস একাডেমির সভাপতি শিমুল আহমেদ ও ফাইনাল খেলাটি সঞ্চালনায় ছিলেন মোঃ ইয়াসিন আহমেদ, মোঃ জহিরুল ইসলাম শান্ত এবং মোঃ আফসার মিয়া।

কালিঘাট রোড স্পোর্টস একাডেমির উপদেষ্টা, বিশিষ্ট ব্যবসায়ী শাহিন আহমেদ জানান, মঙ্গলবার ১২ আগস্ট বিকেল সাড়ে ৪টায় কালিঘাট রোডস্থ চলন্তিকা ক্রীড়া মাঠে একাডেমি কাপ ফুটবল টুর্নামেন্ট সিজন-৪ এর উদ্বোধন করা হয়।

তিনি বলেন গত চার বছর যাবত কালিঘাট রোড স্পোর্টস একাডেমির আয়োজনে ফুটবল, বলিবল ক্রিকেটসহ অন্যান্য খেলাধুলা সূচারুরুপে অনুষ্ঠিত হচ্ছে। ফাইনাল খেলা উপভোগ করা জন্য কালিঘাট রোডস্থ খেলার মাঠে বিপুল সংখ্যক দর্শকদের উপস্থিতি ছিল।

কালিঘাট রোড স্পোর্টস একাডেমি সূত্রে জানা যায়, খেলায় একাডেমি ‘লাল দল’ একাডেমি ‘হলুদ দল’কে ১-০ গোলে পরাজিত করে।

ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সাংবাদিক, ব্যবসায়ী, ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্বসহ নানা শ্রেণি পেশার মানুষের উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com