শ্রীমঙ্গলে বহুদলীয় প্লেটফর্ম পিস ফ্যাসিলিটেটর গ্রুপের ত্রিমাসিক পরিকল্পনা প্রণয়ন সভা অনুষ্ঠিত

June 10, 2024,

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ শ্রীমঙ্গলে বহুদলীয় প্লেটফর্ম পিস ফ্যাসিলিটেটর গ্রুপ (পিএফজি) শ্রীমঙ্গলের উদ্যোগে ত্রিমাসিক সম্মিলিত কার্যক্রম অগ্রগতি ও পরিকল্পনা প্রণয়ন সভা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার ৯ জুন সন্ধায় শ্রীমঙ্গলের একটি অভিজার রেষ্টুরেন্টে দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশের সহযোগীয়তায় এবং ইউকেএইড এর অর্থায়নের এ সভা অনুষ্ঠিত হয়।
পিএফজি এ্যাম্বসেডর মো: জহির আহম্মে শামীম এর সভাপতিত্বে ও কোÑঅডিনেটর সাংবাদিক সৈয়দ ছায়েদ আহমেদের সঞ্চালনায় সভায় উপস্তিত ছিলেন দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশের এরিয়া কোÑঅডিনেটর সৈয়দ নজরুল ইসলাম ও সিলেট বিভাগীয় কোÑঅডিনেটর আকলিমা চৌধুরী। স্বাগত বক্তব্য রাখেন এ্যাম্বাসেডর কাজী আছমা খাতুন।
অনুষ্ঠানে অতিথি হিসাবে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্ঠা উপজেলা আ,লীগের সহসভাপতি মো: সমশের খান, বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মো: ইয়াকুব আলী, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ^জ্যোতি চৌধুরী। বক্তব্য রাখেন, পিএফজি সদস্য ও জেলা পরিষদের সদস্য বিএনপি নেত্রী হেলেনা চৌধুরী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আ,লীগ নেত্রী মিতালী দত্ত, যুব সংগঠক ও আ,লীগ নেতা তহিরুল ইসলাম মিলন ও সাংবাদিক নূর মোহাম্মদ সাগর প্রমুখ।
সভায় সাংগঠনিক কার্যক্রমে আরো বেশী করে মনোনিবেশ প্রদান, প্রশিক্ষণে অংশগ্রহণ ও বিভিন্ন কর্মসুচি বাস্তবায়নের সিন্ধান্ত নেওয়া হয়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com