শ্রীমঙ্গলে রমজান মাসব্যাপী কিরআত প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন

March 26, 2023,

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ শ্রীমঙ্গল মুসলিমবাগ এলাকায় অবস্থিত এম এসবি ইসলামিক সেন্টারে রমজান মাসব্যাপী কিরআত প্রশিক্ষণ কোর্সের উদ্বোধনী অনুষ্ঠান ১৪৪৪/২০২৩ রোববার ২৬ মার্চ (৩ রমজান) বেলা ২টায় মুসলিমবাগ এম এসবি ইসলামিক সেন্টারে অনুষ্ঠিত হয়।

মুসলিমবাগ এম এসবি ইসলামিক সেন্টারের প্রিন্সিপাল হাফেজ শুয়াইবুর রহমান চৌধুরীর সঞ্চালনায় এবং শ্রীমঙ্গল নতুন বাজার জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা জামাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী, শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ইউসুফ আলী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  মাদরাসা ব্যবস্থাপনা কমিটির সদস্য শেখ মোঃ শাহিন আলম, কাকিয়া ছড়া চা বাগান মসজিদের ইমাম মাওলানা নোমান আহমদ। শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন হাফেজ মাওলানা ইমরান আহমদ, হাফেজ আব্দুল হাকিম, হাফেজ বায়েজিদ হোসেন।

অনুষ্ঠানে অভিভাবক, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, এমএসবি ইসলামিক সেন্টারের শিক্ষক, ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ও সভাপতিকে এম এসবি ইসলামিক সেন্টারের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। আগামী ২৬ রমজান পুরস্কার বিতরণ ও ফলাফল প্রকাশের মাধ্যমে কেরাত প্রশিক্ষণ কোর্সের সমাপ্ত হবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com