শ্রীমঙ্গলে সড়ক দুর্ঘটনায় মা ও শিশু পুত্র নিহত

July 19, 2021,

স্টাফ রিপোর্টার॥ শ্রীমঙ্গলের শাহজীবাজার এলাকার উত্তরসুর ব্যাক অফিসের সামনে তেলবাহী ট্যাংক লরীর সাথে সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে চিকিৎসাধীন অবস্থায় মা ও তার শিশু পুত্র নিহত হয়েছে। এঘটনায় দুইজন আহত হয়েছেন।
শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নয়ন কারকুন জানান, রবিবার দুপুর পৌনে একটায় হবিগঞ্জ থেকে শ্রীমঙ্গলের দিকে আসা তেলবাহী ট্যাংক লরী ময়মনসিংহ- ঢ- ১১-০০১৩ এর সাথে শ্রীমঙ্গল থেকে সাতগাঁওগামী সিএনজি অটোরিক্সা মৌলভীবাজার থ- ১২- ৭২৩১ এর সাথে মুখোমুখি সংঘর্ষ হলে সিএনজি যাত্রী উপজেলার সিন্দুরখাঁন ইউনিয়নের ভুজপুরের হোসেন মিয়ার স্ত্রী আকলিমা বেগম (৩০) ও তার শিশু পুত্র মোজাহিদ মিয়া (৫) গুরুতর আহত হন।
গাড়িতে থাকা অন্য দুইজন হলেন উদনারপারের নুরুজ মিয়ার স্ত্রী সুফিয়া বেগম(৪০) ও সাতগাঁও এর আব্দুর রহমানের পুত্র আব্দুল হাই (২৭)। ঘটনার পর পরই শ্রীমঙ্গল ফায়ার সার্ভিস তাদের উদ্ধার করে প্রথমে শ্রীমঙ্গল হাসপাতালে ভর্তি করে। সেখানে তাদের অবস্থার অবনতি হলে মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়।
শিশু মোজাহিদ মিয়ার অবস্থা গুরুতর আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে পতিমধ্যে তার মৃত্যু হয়। চিকিৎসাধীন অবস্থায় আকলিমা বেগম মৌলভীবাজার সদর হাসপাতালে দুপুর আড়াই টার দিকে মারা যান। অন্য দুই জন মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আব্দুস ছালেক বলেন দুর্ঘটনা কবলিত গাড়ি দুইটি তাদের আওতায় নিয়ে এসেছেন। তেলবাহী ট্যাংক লরীর চালক ও হেলপার পালিয়ে গেছে। এব্যাপারে আইনি প্রক্রিয়া অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com