শ্রীমঙ্গল উপজেলায় ফুটবল প্রশিক্ষণ অনুষ্ঠিত

April 6, 2023,

স্টাফ রিপোর্টার॥ “স্মার্ট বাংলাদেশ, স্মার্ট ক্রীড়াঙ্গন, শেখ হাসিনার দর্শন” স্লোগান নিয়ে মৌলভীবাজারে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস পালিত হয়েছে।

বুধবার ৬ এপ্রিল জেলা ক্রীড়া অফিসের আয়োজনে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস উপলেক্ষ্যে অনুর্ধ্ব-১৬ বছরের বালক-বালিকাদের নিয়ে ফুটবল প্রশিক্ষণ অনুষ্ঠান জেলার শ্রীমঙ্গল উপজেলায় ভুড়ভুড়িয়া চা বাগান মাঠে অনুষ্ঠিত হয়।

ফুটবল প্রশিক্ষণে মাধ্যমিক পর্যায়ের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, ক্রীড়া ক্লাব ও ক্রীড়া একাডেমীর ৪০ জন বালক ও বালিকা অংশগ্রহণ করে। ফুটবল প্রশিক্ষণে প্রশিক্ষক হিসেবে প্রশিক্ষণ প্রদান করছেন জেলা ফুটবল কোচ সালেহ আহমদ ও মোঃ আলতাফ হোসেন।

ফুটবল প্রশিক্ষণের জন্য প্রশিক্ষণার্থীদের মাঝে জেলা ক্রীড়া অফিস কর্তৃক ক্রীড়া সামগ্রী ও জার্সি বিতরণ করা হয়।  নতুন তারা প্রমিলা ফুটবল একাডেমীর প্রতিষ্ঠাতা ও বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব মোঃ আলতাফ হোসেন (মুর্শেদ) এর সভাপতিত্বে ফুটবল প্রশিক্ষণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সহকারী পরিচালক সুবাস চন্দ্র সরকার।

মৌলভীবাজার জেলা ক্রীড়া অফিসার মোঃ মাজহারুল মজিদ, শ্রীমঙ্গল উপজেলার বিশিষ্ট ক্রীড়ানুরাগী স্টেফানলী তাংসং সহ ভুড়ভুড়িয়া চা বাগানের পঞ্চায়েত কমিটির সদস্যরা এবং শ্রীমঙ্গলের ক্রীড়ামোদী দর্শকরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com