সানলাইট ক্লাবের আয়োজনে কাবাডি টুর্নামেন্টের উদ্বোধন

January 10, 2023,

শাহরিয়ার খান সাকিব॥ সানলাইট ক্লাবের আয়োজনে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী কাবাডি টুর্নামেন্ট ২য় বারের মতো অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান।

মঙ্গলবার ৯ জানুয়ারি শাহবন্দর মাইজপাড়া সংলগ্ন মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। ক্লাবের সভাপতি আব্দুল গফফার জনি’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামরান আহমেদের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র ফজলুর রহমান, ক্লাবের প্রধান পৃষ্ঠপোষক নাজমুল হক, ৮নং কনকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রুবেল উদ্দীন।

এছাড়াও উপস্থিত ছিলেন শাহবন্দর যুব সংস্থার উপ-প্রধান পৃষ্ঠপোষক জামাল উদ্দিন আহমদ, হারুন আহমদ, ইউপি সদস্য লিটন আহমদ, ইউপি সদস্য রাসেল আহমদ, সানলাইট ক্লাবের পৃষ্ঠপোষক পরিষদের উপ-প্রধান পৃষ্ঠপোষক সাইদুজ্জামান জয়নাল, আব্দুল বাছিত, আব্দুল মাজিদ আশিক, ইমরান আহমদ, অলিউর রহমান খোকন, গোলাম মেহরাজ রুবেল, রুহুল ইসলাম, শাহ মোহাম্মদ রাজুল আলী প্রমুখ।

জেলা প্রশাসক মীর নাহিদ আহসান বলেন, শাহবন্দর এলাকায় সূর্যের আলো ছড়াচ্ছে এই সানলাইট ক্লাব, আজকের এই আয়োজন আমার কাছে অনেক ভালো লেগেছে। আমি অত্যন্ত আনন্দিত এই আয়োজনে আসতে পেরে। আর এতো সুন্দর একটি আয়োজনে আমাকে আমন্ত্রণ জানানোর জন্য সংগঠনের সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

উদ্বোধনী খেলায় দুটি দল অংশগ্রহণ করে ইমাম বাজার সিটি ক্লাব বনাম গন্ডেহরি কাবাডি দল। গন্ডেহরি কাবাডি দল ২৫ পয়েন্ট ও  ইমাম বাজার সিটি ক্লাব ২৯ পয়েন্টের ব্যবধানে জয় লাভ করে।

আয়োজকরা জানান, সানলাইট ক্লাবের আয়োজনে কাবাডি টুর্নামেন্ট ২০২৩ -এর আসরে ৮নং কনকপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. রুবেল উদ্দিনের সৌজন্যে ১ম পুরষ্কার হিসেবে থাকছে একটি মটরসাইকেল। এবং কানাডা প্রবাসী মুহিম আহমদের সৌজন্যে ২য় পুরষ্কার হিসেবে থাকছে একটি ফ্রিজ। এ খেলায় সর্বমোট ১৬টি দল খেলবে। প্রতিদিন সন্ধ্যা সাড়ে ৭ টায় শাহবন্দর মাইজপাড়া সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com