৬ষ্ট উপজেলা পরিষদ নির্বাচন: কমলগঞ্জে ১১০২ জন আনসার ও ভিডিপি সদস্যের বাছাই কার্যক্রম অনুষ্ঠিত

May 22, 2024,

প্রনীত রঞ্জন দেবনাথ॥ ৬ষ্ট উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় ১১০২ জন আনসার ও ভিডিপি সদস্য ভোট কেন্দ্রের দায়িত্বে নিয়োজিত থাকবে। ইতিমধ্যে বাছাই কার্যক্রম সমাপ্ত হয়েছে।

কমলগঞ্জ উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তার কার্যালয় সুত্রে জানা যায়, আগামী ২৯ মে কমলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। ভোট কেন্দ্রের আইন শৃঙ্খলা রক্ষায় দায়িত্ব পালনকারী পিসি, এপিসি এবং আনসার ও ভিডিপি সদস্য-সদস্যা বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হয়।

বাছাই কার্যক্রমের সভাপতি ছিলেন বড়লেখা উপজেলা আনসার ও ভিডিপি অফিসার তামিম আল জামান, সদস্য ছিলেন কমলগঞ্জ উপজেলা আনসার ও ভিডিপি অফিসার শামসুন নাহার। এছাড়াও উপস্থিত ছিলেন সদস্য সচিব কমলগঞ্জ উপজেলা প্রশিক্ষক জায়েদ হোসেন, সদস্য জুড়ি উপজেলা প্রশিক্ষক আব্দুল মালিক, সদস্যা কমলগঞ্জ উপজেলা প্রশিক্ষিকা সানজিদা আক্তার এবং উপজেলার বিভিন্ন ইউনিয়নে দায়িত্ব পালনকারী দলনেতা, দলনেত্রী এবং কমান্ডারগণ।

নির্বাচনে ভোট কেন্দ্রের আইন শৃঙ্খলা রক্ষায় কমলগঞ্জ উপজেলায় ১১০২ জন আনসার ও ভিডিপি সদস্য-সদস্যা দায়িত্ব পালন করবেন। ইতিমধ্যে সকল ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com