কমলগঞ্জে সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে দিন দুপুরে গাছ চুরি

January 15, 2023,

প্রনীত রঞ্জন দেবনাথ॥ কমলগঞ্জ সদর ইউনিয়নের কান্দিগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে গত শনিবার দিনদুপুরে প্রায় ৪০ হাজার টাকার ২ট গাছ চুরি করে কেটে নিয়ে গেছে দুবৃর্ত্তরা। এ ঘটনায় কমলগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

রোববার ১৫ জানুয়ারি সরেজমিনে দেখা যায়, কান্দিগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভেতর থেকে শনিবার দিনের বেলা বড় সাইজের ১টি আম গাছ ও আকাশি গাছ কেটে নিয়ে গেছে দুবৃর্ত্তরা। পাহারাদার থাকা অবস্থায়  বিদ্যালয় থেকে দিনদুপুরে গাছ চুরির ঘটনায় স্থানীয় এলাকাবাসীর মনে নানা প্রশ্ন উঠেছে। তবে কখন কে বা কারা এসব গাছ কেটেছে তা জানা নেই বিদ্যালয় কর্তৃপক্ষের। স্থানীয় এলাকাবাসী জানান, পাহাদার থাকা অবস্থায় দিনের বেলা স্কুল থেকে দুটি গাছ চুরি হয়েছে তা মেনে নেওয়া যায়না।

গাছ চুরির বিষয়ে কান্দিগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আজিজুর রহমান বলেন, শনিবার স্কুল বন্ধ থাকায় এখানে কেউ ছিলেন না। পাহারাদার দুপুরের খাবার খাওয়ার জন্য বাড়িতে গেলে এই গাছগুলো চুরি হয়ে যায়। আমরা এ ঘটনায় কমলগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেছি। কমলগঞ্জ উপজেলা শিক্ষা কর্মকর্তা সাইফুল আলম তালুকদার বলেন, গাছ চুরির বিষয়ে প্রয়োজনীয় আইনি পদক্ষেপ নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com