কুলাউড়ায় নানা আয়োজনে বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন

April 15, 2024,

কুলাউড়া প্রতিনিধি॥ কুলাউড়ায় বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন করা হয়েছে। রবিবার ১৪ এপ্রিল সকাল ১০টায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মেহেদী হাসানের নেতৃত্বে উপজেলা পরিষদ থেকে ‘মঙ্গল শোভাযাত্রা’ বের করে শহর প্রদক্ষিণ করা হয়।
পরে বেলা ১১টায় উপজেলা প্রশাসন ও শিশু একাডেমির আয়োজনে বঙ্গবন্ধু উদ্যানে আলোচনাসভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোহাম্মদ আবু মাসুদ, অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক ডা. সুলতান আহমদ, কুলাউড়া সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্টাচার্য সজল, সিপিবি জেলা সভাপতি কমরেড খন্দকার লুৎফুর রহমান, কুলাউড়া পৌর বালিকা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামুল ইসলাম, কুলাউড়া প্রেসক্লাব সম্পাদক মো. খালেদ পারভেজ বখশ, উদীচী শিল্পীগোষ্ঠীর সভাপতি অধ্যক্ষ ফজলুল হক ফজলু, সম্পাদক নির্মাল্য মিত্র সুমন, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ড. রজত কান্তি ভট্টাচার্য্য, মানবেন্দ্র দেবরায় বাচ্চু, কুলাউড়া শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক বিপুল চক্রবর্তী প্রমুখ।
পরে উপজেলা শিশু বিষয়ক কর্মকর্তা (ভার.) আবুল বাসারের পরিচালনায় রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দরা।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com