কুলাউড়ায় নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৪ প্রার্থীকে জরিমানা

November 17, 2021,

স্টাফ রিপোর্টার॥ কুলাউড়ায় ইউনিয়ন পরিষদ নির্বাচনের আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৪ প্রার্থীকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। মঙ্গলবার ১৬ নভেম্বর রাত ৮টার পর নির্বাচন আচরণবিধি তদারকিতে উপজেলার বরমচাল ও ভাটেরা ইউনিয়নে মোবাইল কোর্ট পরিচালিত হয়।
সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম সজল ও জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট রফিকুল ইসলাম এই মোবাইল কোর্ট পরিচালনা করেন। এসময় কুলাউড়া থানা পুলিশের সদস্যরা তাদের সঙ্গে ছিলেন।
নির্বাচনী আচরণবিধি (দেয়ালে পোস্টার ও স্টিকার লাগানোর) লঙ্ঘনের দায়ে বরমচালে ইউনিয়নে নৌকার প্রার্থী আবুল হোসেন খসরুকে ৩ হাজার টাকা, স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান খোরশেদ আহমদ খান সুইট (চশমা)কে ৩ হাজার টাকা, ৭নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী অজিত মদক (ফুটবল প্রতীক) ২ হাজার টাকা ও ৮নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী আব্দুল কাইয়ুমকে (ফুটবল) ২ হাজার টাকা জরিমানা করা হয়।
এ বিষয়ে সহকারী কমিশনার (ভূমি) সাইফুল ইসলাম সজল বলেন, জেলা প্রশাসক স্যার ও ইউএনও স্যারের নির্দেশে নির্বাচনী আচরণবিধি প্রতিপালনে প্রথম দিনে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। আজ থেকে আরো কঠোরভাবে বিধি প্রতিপালনে মোবাইল কোর্ট পরিচালিত হবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com