জুড়ীতে সাবেক চেয়ারম্যান মোসলেহ উদ্দিন স্মরনে দোয়া ও ইফতার অনুষ্ঠিত

April 8, 2024,

জুড়ী প্রতিনিধি॥ মৌলভীবাজারের জুড়ীতে উপজেলা সদর জায়ফরনগর ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান ও বেলাগাঁও গ্রামের কৃতিসন্তান মরহুম আলহাজ্ব মোঃ মোসলেহ উদ্দিন চেয়ারম্যান স্মরনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ৬ এপ্রিল বেলাগাঁও কন্টিনালা জামে মসজিদ ঈদগাহে “বেলাগাঁও কন্টিনালা যুব ও সমাজ কল্যাণ পরিষদ” এর আয়োজনে দোয়া ও ইফতার অনুষ্ঠিত হয়।

বেলাগাঁও উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বেলাগাঁও কন্টিনালা জামে মসজিদের সেক্রেটারি মোঃ এরশাদ আলীর পরিচালনায় এতে সভাপতিত্ব করেন বেলাগাঁও কন্টিনালা যুব ও সমাজ কল্যাণ পরিষদের সভাপতি মোঃ জাহিদ হাসান জমির। উক্ত দোয়া ও ইফতার মাহফিলে বক্তব্য রাখেন খতিব শায়খুল হাদিস হযরত মাওলানা মুফতী আনোয়ারুল হক, জুড়ী উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব মো. তাজুল ইসলাম (তারা মিয়া স্যার), জুড়ী সদর জায়ফরনগর ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান হাজী মাছুম রেজা, পূর্বজুড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রুয়েল উদ্দিন, গোয়ালবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, উপজেলা বিএনপির সহ-সভাপতি লিয়াকত আলী, বিশিষ্ট রাজনৈতিক বিশ্লেষক লুজু আহমেদ, বিশিষ্ট সমাজসেবক হাজী লিয়াকত আলী, রাশেদুল ইসলাম রাশিদ, বেলাগাঁও ওয়ার্ডের ইউপি সদস্য আবুল কাশেম, জুড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও ভোরের কাগজ প্রতিনিধি সাইফুল ইসলাম সুমন, সহ সভাপতি ও দৈনিক সংগ্রাম পত্রিকার প্রতিনিধি এম এম শামছুল ইসলাম, দৈনিক আমার সংবাদ প্রতিনিধি হারিস মোহাম্মদ, দৈনিক আলোর জগত প্রতিনিধি মোঃ জাকির হোসেন, বেলাগাঁও কন্টিনালা যুব ও সমাজ কল্যাণ পরিষদের উপদেষ্টা হিরা মিয়া, ফরিদ মিয়া, জহির উদ্দিন শামীম, সিরাজুল  ইসলাম, বদরুল ইসলাম, ইউসুফ মিয়া, এম এ হান্নান, নওয়াব আলী, পরিচালনা কমিটির সদস্য হেলাল খান, কার্যকরী কমিটির সহসভাপতি সাইফুর রহমান, এখলাস মিয়া, সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল মালেক মালি সহ অনেকেই।

এসময় বক্তারা সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মো: মোসলেহ উদ্দিনের দীর্ঘ বর্ণাঢ্য জীবন এবং মানুষের প্রতি তাঁর ভালোবাসার স্মৃতি চারণ করেন। তারা বলেন- দীর্ঘ জীবনে সাবেক চেয়ারম্যান মোসলেহ উদ্দিন ছিলেন নিবেদিত প্রাণ একজন সৎ, নিষ্ঠাবান ও আদর্শবান মানুষ।  জুড়ী উপজেলা প্রতিষ্ঠায় তাঁর ছিলো অনেক অবদান। হাকালুকি হাওরে রাবার ড্যাম প্রতিষ্ঠা সহ এই ইউনিয়ন তথা উপজেলার উন্নয়নে নিরলস ভাবে কাজ করেছেন। আজীবন মানুষের সেবা করেছেন। আমরা এই উপজেলার একজন অভিভাবককে হারালাম। আমরা আজও শোকাহত। আমরা তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি। আল্লাহ যেন তাকে জান্নাতবাসী করেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com