নির্বাচনী এলাকায় যাচ্ছেন পরিবেশ ও বন মন্ত্রী শাহাব উদ্দিন এলাকাবাসীর নানা প্রত্যাশা

January 15, 2019,

বড়লেখা প্রতিনিধি॥ পুর্ণমন্ত্রী হিসেবে শপথ নেয়ার পর ১৬ জানুয়ারী  বুধবার নিজ নির্বাচনী এলাকা বড়লেখায় প্রথমবারের মত পা রাখছেন গণ-প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিবশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী শাহাব উদ্দিন এমপি। তাকে মন্ত্রী হিসেবে পাওয়ায় বড়লেখার জন্য এক ঐতিহাসিক সাফল্য হিসেবে মনে করছেন এলাকাবাসী। এজন্য মন্ত্রী শাহাব উদ্দিন এমপির ওপর এলাকাবাসীর প্রত্যাশাও অনেক।

বড়লেখা পৌরসভার মেয়র ও উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আবুল ইমাম মো. কামরান চৌধুরী বলেন, বারবার জনগণের ভোটে নির্বাচিত জনপ্রতিনিধি আলহাজ¦ শাহাব উদ্দিন এমপিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের গুরুত্বপুর্ণ মন্ত্রণালয়ের মন্ত্রী করেছেন এটা বড়লেখাবাসীর জন্য নিঃসন্দেহে গর্বের বিষয়। এজন্য জননেত্রী শেখ হাসিনাকে বড়লেখাবাসীর পক্ষ থেকে ধন্যবাদ জানাচ্ছি। জাতীয় সংসদের হুইপ হিসেবে বিগত ৫ বছর আলহাজ শাহাব উদ্দিন এমপি বড়লেখা ও জুড়ী এলাকার ব্যাপক উন্নয়ন করেছেন। এখন তিনি পূর্ণমন্ত্রী হওয়ায় স্বাভাবিক কারণে তার ওপর জনসাধারণের প্রত্যাশা বহুগুন বেড়ে গেছে। মেয়র কামরান মনে করেন দেশের সর্ববৃহৎ হাকালুকি হাওরকে অনতিবিলম্বে হাওর উন্নয়ন পরিকল্পনার অর্ন্তভুক্তকরণ, হাওর ও পাথারিয়া পাহাড়ের জীববৈচিত্র ও পরিবেশ রক্ষার উদ্যোগ, বড়লেখা পৌরসভার আধুনিক প্রশাসনিক ভবন নির্মাণের ব্যবস্থাগ্রহণ, মাধবকু- ইকোপার্কের আধুনিকায়নসহ উপজেলা ও পৌরসভার প্রধান প্রধান সমস্যা চিহ্নিত করে সঠিক পরিকল্পনা নিয়ে তা দ্রুত বাস্তবায়নে নিনি অসীম ভুমিকা পালন করবেন।

এদিকে বড়লেখা প্রশাসন, উপজেলা আ’লীগসহ সর্বস্থরের জনসাধারণ বড়লেখার প্রথম পুর্ণমন্ত্রী আলহাজ শাহাব উদ্দিন এমপিকে বরণ করে নিতে ব্যাপক প্রস্তুতি সম্পন্ন করেছে। তার সম্মানে দুই উপজেলার প্রধান সড়কে নির্মাণ করা হয়েছে শতাধিক তোরণ, ব্যানার ও ফেস্টুন। বড়লেখার উত্তর-পশ্চিম সীমান্তের চান্দগ্রাম বাজার থেকে উপজেলা আ’লীগ, সহযোগী সংগঠন ও সর্বস্থরের জনসাধারণ বিরাট শোডাউনের মাধ্যমে তাদের প্রিয় নেতাকে বড়লেখায় নিয়ে যাবে। বিকেলে দেয়া হবে বিশাল গণসংবর্ধনা।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com