বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী

April 17, 2024,

আব্দুর রব॥ বড়লেখা পৌর বিএনপির সাবেক সহসভাপতি আমেরিকা প্রবাসী বিএনপি নেতা আবুল হোসেন গিয়াসকে স্বদেশ প্রত্যাগমণ উপলক্ষে শনিবার ১৩ এপ্রিল সংবর্ধনা প্রদান ও ঈদ পুনর্মিলনী সভার আয়োজন করেছে বড়লেখা পৌর বিএনপি ও অঙ্গসংগঠন। অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন আমেরিকার ক্যালিফোর্নিয়া বিএনপির অন্যতম নেতা আবুল হোসেন গিয়াস।
পৌর বিএনপির সাবেক সভাপতি ও জেলা বিএনপির সদস্য আনোয়ারুল ইসলামের সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক আতাউর রহমান আতাউস শহীদের সঞ্চালনায় অনুষ্ঠিত সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা বিএনপির সদস্য, বড়লেখা উপজেলা বিএনপির সহসভাপতি নিজ বাহাদুরপুর ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান আলাল উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সহসভাপতি ও সুজানগর ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান নছিব আলী, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আব্দুস শহীদ খান, উপজেলা বিএনপির সহসভাপতি ময়নুল হক, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রাহেনা বেগম হাছনা, উপজেলা বিএনপির প্রচার সম্পাদক আব্দুল কুদ্দুছ স্বপন, বিএনপি নেতা ইসলাম উদ্দিন প্রমুখ।
এদিকে ক্যালিফোর্নিয়া বিএনপি নেতা আবুল হোসেন গিয়াস গত সোমবার মধ্যরাতে কাতার এয়ারলাইন্সের একটি ফ্লাইটে আমেরিকার উদ্দেশ্যে বাংলাদেশ ত্যাগ করেছেন। তিনি সকলের দোয়া চেয়েছেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com