বন্যা কবলিত অসহায় দরিদ্র মানুষের পাশে  সোস্যাল ক্লাব

June 28, 2018,

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ মৌলভীবাজার জেলার বন্যা কবলিত অসহায় দরিদ্র মানুষের পাশে দাড়িয়েছেন আমেরিকায় বসবাসকারী মৌলভীবাজারস্থ প্রবাসীদের অর্থে ও সহযোগীতায় গড়া সংগঠন মৌলভীবাজার সোস্যাল ক্লাব। সংগঠনের প্রতিষ্ঠাতা আর্তমানবতার সেবায় নিবেদিত প্রাণ আমেরিকা প্রবাসী সৈয়দ জিলাদুর রহমানে সার্বিক সহযোগীতায় এবং অনুপ্রেরণা ও ত্বত্তাবধানে গঠিত মৌলভীবাজার সোস্যাল ক্লাব গত এক সাপ্তাহে জেলার সদর উপজেলা, রাজনগর, কমলগঞ্জ ও কুলাউড়া উপজেলার বিভিন্ন গ্রামে চলমান বন্যায় প্রায় ৫শতাধিকের উপরে অসহায় দরিদ্র পরিবারের মধ্যে শুকনো খাবার বিতরণ করেছে।

বন্যায় মৌলভীবাজার জেলার বিভিন্ন উপজেলায় সংগঠনের দেশীয় সদস্যগণ  স্বপ্রনোদিত হয়ে এই শুকনো খাবার বিতরণ এবং প্যাকেটজাত কাজে অংশগ্রহণ করেন। মৌলভীবাজার সোস্যাল ক্লাবের এ মহতি কাজে ত্রাণ বিতরনে আর্থিক ভাবে সহযোগীতায়  এগিয়ে আসেন প্রবাসীদের আরেকটি সংগঠন ডিভি গ্রুপ।

যে সব জায়গায় ত্রাণ সামগ্রী বিতরণ করা হয় সব এলাকাগুলো হলো-মৌলভীবাজার সদরের শেখেরগাও, রাজনগর উপজেলার কদমহাটা, বালিসহ¯্র, পুইশিং,হুরুপোড়া.সরখরনগর,বিনয়শ্রী কোনাগাও, টগরপুর আদিনাবাজ,আশ্রায়ন কেন্দ্র কূলাউড়া উপজেলার কাদিপুর ইউনিয়ন এর লক্ষীপুর, ফরিদপুর, কাকিচা,কিয়াতলা,নিয়ারমল , ছকাপন ও গোবিন্দপুর এবং কমলগঞ্জ উপজেলার পতনউষার । এ সব গ্রামের পানিবন্দী, বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণ কালে উপস্থিত ছিলেন মৌলভীবাজার সোস্যাল ক্লাবের দেশীয় সদস্য আব্দুল কাইয়ুম, শাহজাহান আহমদ, শামীম আহমদ, তাজুল চৌধুরী, মতিউর রহমান শিমুল, শাহাদ আহমদ (মেম্বার), মসিউর রহমান বেলাল, জয়লাল আহমদ, ওয়াহিদুজ্জামান দুলাল, জুয়েল আহমদ, সৈয়দ ছায়েদ আহমদ, মো: লিপন মিয়া (মেম্বার), এম এ সহিদ, নুরুল ইসলাম, বেলাল আহমদ, মুজিবুর রহমান জসনু ও সুয়েব আহমদ প্রমুখ। এছাড়াও বন্যায় পরবর্তীতে মৌলভীবাজার সোস্যাল ক্লাবে উদ্যাগে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারদের ঘরবাড়ী মেরামতসহ বিভিন্ন কর্মসুচি বাস্তবায়ন করা হবে।

 

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com