বড়লেখায় মানব পাচার মামলার  পলাতক আসামী কারাগারে

February 17, 2018,

বড়লেখা প্রতিনিধি॥ বড়লেখায় মানব পাচার মামলার পলাতক আসামি আলিম উদ্দিনকে (২৮) পুলিশ গ্রেপ্তার করেছে। উপজেলার বর্ণি ইউনিয়নের গোদাম বাজার থেকে গ্রেপ্তার করে শুক্রবার ১৬ ফেব্রুয়ারী বিকেলে পুলিশ তাকে কারাগারে পাঠিয়েছে। সে ফৈয়াজ আলীর ছেলে।

জানা গেছে, মানব পাচার প্রতিরোধ আইনের জিআর-১৮/১৩ (মানব পাচার নং-০২/১৩) ও জিআর-১৭/১৩ (মানব পাচার নং-০৩/১৩) মামলার গ্রেফতারি পরোয়ানাভুক্ত পলাতক আসামি আলিম উদ্দিন আর্ন্তজাতিক মাফিয়া চক্রের সদস্য। সে দুবাইয়ে অবস্থান করে প্রবাসী বিভিন্ন যুবককে গ্রীস পাঠানোর কনটাক্ট করতো। জনপ্রতি ৫-৭ লাখ টাকা হাতিয়ে গ্রীসে পাঠানোর নামে সীমান্তে জিম্মি করে বাড়িতে স্বজনদের সাথে ফোনে কথা বলিয়ে আরো টাকা আদায় করতো। তার প্রতারণার শিকার বড়লেখার আলতাব হোসেন ও আবুল কাসেমের পরিবার আদম পাচারের হোতা দুবাই প্রবাসী আলিম উদ্দিন তার স্থানীয় দালাল জাকির হোসেন ও আলম হোসেনের নাম উল্লেখ এবং আরো কয়েকজনকে অজ্ঞাত আসামী করে থানায় মামলা করেন।

শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে বড়লেখা থানার উপ-পরিদর্শক (এসআই) মিন্টু চৌধুরীর নেতৃত্বে সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জাহাঙ্গীর আলম, জিতু মিয়া ও রাশেদুল হক রাশেদ বর্ণি ইউনিয়নের গোদামবাজার এলাকায় অভিযান চালিয়ে দুবাই ফেরৎ পলাতক আসামী আলিম উদ্দিনকে গ্রেপ্তার করেন।

থানার ওসি মুহাম্মদ সহিদুর রহমান জানান, ‘আলিম উদ্দিন দুইটি মানব পাচার মামলার পরোয়ানাভুক্ত পলাতক আসামি। শুক্রবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।’

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com