মৌলভীবাজারে গরীব মেধাবীদের মধ্যে অন্বেষা শিক্ষা বৃত্তি ২০২৪ প্রদান

April 20, 2024,

স্টাফ রিপোর্টার॥ আলোকিত মানুষের প্রত্যাশায় এই শ্লোগান নিয়ে ২০২৩ সালে এসএসসি ও এইচএসসি পরীক্ষায় সকল বিষয়ে জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও গরীব মেধাবীদের মধ্যে এককালীন শিক্ষা বৃত্তি প্রদান করা হয়েছে।

১৬ এপ্রিল মঙ্গলবার দুপুরে জেলা শিল্পকলা একাডেমিতে ‘অন্বেষা’ মৌলভীবাজারের আয়োজনে বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বৃত্তির নগদ টাকা, সম্মাননা ক্রেস্ট ও সার্টিফিকেট বিতরণ করেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডা: মো: জামাল উদ্দিন ভূঞা।

অন্বেষা মৌলভীবাজারের সভাপতি মোসাহিদ আহমদ চুন্নুর সভাপতিত্বে ও অন্বেষার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক হৃষিকেশ দাশ পিন্টু ও  মৌমিতা সিনহার যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার মোহাম্মদ মনজুর রহমান, বড়লেখা সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মো: নিয়াজ উদ্দিন, আলী আমজাদ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: মইনুল হক। শুভেচ্ছা বক্তব্য রাখেন রজত কান্তি গোস্বামী। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক হৃষিকেশ দাশ পিন্টু।

অনুষ্ঠানে গরীব ও মেধাবী ৮ জন শিক্ষার্থীকে নগদ ২৪ হাজার টাকা দেয়া হয়। এছাড়া ২০২৩ সালে সকল বিষয়ে জিপিএ-৫ প্রাপ্ত ২২১ জন এসএসসি শিক্ষার্থী ও  এইচএসসি উত্তির্ণ ৩৬ জন কৃতি শিক্ষার্থীকে সম্মাননা ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com