মৌলভীবাজারে জুয়ারীর আস্তানায় ডিবির অভিযান, জুয়ার সরঞ্জাম ও নগদ টাকাসহ ১৩ জন গ্রেপ্তার

April 19, 2024,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার (ডিবি) বিশেষ অভিযানে জুয়ার আসর থেকে জুয়া খেলায় ব্যবহৃত সরঞ্জাম এবং নগদ ২৬ হাজার ১১০ টাকাসহ ১৩ জুয়ারিকে আটক করা হয়েছে।

১৮ এপ্রিল রাতে মৌলভীবাজার সদর উপজেলার নাজিরাবাদ ইউনিয়নের আটঘর (মাইজপাড়া) এলাকার জনৈক খলিল মিয়ার ফিশারিতে অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন ফিশারির মালিক খলিলুর রহমান খলিল মিয়া, শাহানুর মিয়া,  মোঃ আলী আহমদ, মোঃ জায়ফর মিয়া, মোঃ ছিকন খাঁ, জীবন মিয়া, দিলাল মিয়া, সাঈদ মিয়া, ইউসুফ মিয়া, আতাউর রহমান, মৌলদ মিয়া, মো: আকবর এবং মোঃ আলী হোসেন।

অভিযানে নেতৃত্ব দেওয়া এসআই এ এইচ এম মাহমুদুর রহমান জানান, আটঘর গ্রামের খলিল মিয়ার ফিশারিতে পাহারা দেওয়ার জন্য নির্মিত ঘরে জান্ডি-মুন্ডার মাধ্যমে জুয়ার আসর চলতো। গোপন সোর্সের মাধ্যমে পাওয়া এই তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করে ১৩ জনকে আটক করা হয়।

এসময় আটককৃত ব্যক্তিদের হেফাজত থেকে নগদ ২৬ হাজার ১১০ টাকা এবং জুয়া খেলায় ব্যবহৃত জান্ডি-মুন্ডার গুটি ও বোর্ড জব্দ করা হয়।

মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ আশরাফুল ইসলাম জানান,  এ ঘটনায় আটককৃত ১৩ জন এবং পলাতক ব্যক্তিদের বিরুদ্ধে জুয়া আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com