যুক্তরাজ্যে বসবাসকারী ৭ প্রবাসীকে মৌলভীবাজার পৌরসভার সংবর্ধনা

April 26, 2024,

মোঃ আব্দুল কাইয়ুম॥ বিলেতের বুকে স্ব স্ব পেশায় যুক্ত থেকে স্বদেশের মুখ উজ্জল করা ৭ প্রবাসীকে সংবর্ধনা দিয়েছে মৌলভীবাজার পৌরসভা।
বৃহস্পতিবার ২৫ এপ্রিল রাত সাড়ে ৯টায় মৌলভীবাজার পৌরসভার সম্মেলন কক্ষে যুক্তরাজ্যে বসবাস করা ৭ বিশিষ্ট ব্যক্তিকে নিয়ে এ সম্বর্ধনার আয়োজন করা হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মৌলভীবাজার পৌরসভার মেয়র মো: ফজলুর রহমান। পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ সেলিম হক এর সভাপতিত্বে ও মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও সিনিয়র সাংবাদিক এসএম উমেদ আলী এর সঞ্চালনায় সংবর্ধনা দেয়া অতিথিরা হলেন, বিশিষ্ট ব্যবসায়ী ও কমিউনিটি লিডার সৈয়দ মুজাহিদ আলী, ইঞ্জিনিয়ার ড. সৈয়দ জুয়েল আহমেদ, যুক্তরাজ্য’র তরুণ আইনজীবী ব্যারিষ্টার সৈয়দ রুম্মান, ব্যবসায়ী ও কমিউনিটি লিডার মুত্তাকিন বক্স টিপু, মোহাম্মদ জাকির হোসেন, হাফেজ মাওলানা কামরুল হাসান খান ও মনজুর হোসেন সজিব। অনুষ্ঠানে উক্ত ৭ প্রবাসী বক্তব্য রাখেন এবং দু’দেশের বিভিন্ন দিক তারা তুলে ধরেন।
অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক মো: আক্তারুজ্জামান, ১১ নং মোস্তফাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শেখ রুমেল আহমদ, ব্যবসায়ী সৈয়দ সাহেদ আলী,  সৈয়দ বদরুল হক টিটু ও সৈয়দ তালহা আহমদ প্রমুখ।
এসময় সংবর্ধনা প্রাপ্ত অতিথিরা মৌলভীবাজার পৌরসভার এমন আয়োজনের প্রশংসা করে বলেন, আমরা যুক্তরাজ্যে বসবাস করা আমাদের বর্তমান প্রজন্মের কাছে নান্দনিক মৌলভীবাজার শহর ও বাংলাদেশ সম্পর্কে ইতিবাচক ধারণা পৌঁছে দেবো।
পরে পৌর মেয়র মো: ফজলুর রহমান ৭ প্রবাসীকে সম্মাননা ক্রেষ্ট ও মৌলভীবাজার পৌরসভার লগোযুক্ত মগ তুলে দেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com