রাজনগর পুলিশের অভিযানে নগদ অর্থ,মোটরসাইকেল উদ্ধার সহ গ্রেফতার ৪

April 6, 2024,

স্টাফ রিপোর্টার॥ রাজনগর থানা পুলিশের পৃথক পৃথক অভিযানে ২টি চুরি মামলার ৩জন আসামী ও ১টি টাকা আত্মসাৎ মামলায় ১ জন আসামীসহ চোরাইকৃত নগদ অর্থ ৬১ হাজার ৪শ ২৪ টাকা এবং চোরাই মোটর সাইকেল উদ্ধারসহ ৪ জন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।
শুক্রবার ৫ এপ্রিল রাতে তাদেরকে গ্রেপ্তার করা হয়। রাজনগর থানা সুত্রে জানা যায়, শুক্রবার দিবাগত রাত সাড়ে ৯ ঘটিকায় এসআই খায়রুল বাশার অভিযান চালিয়ে মৌলভীবাজার শহরের ঢাকা বাস স্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে মামলার আসামী মোঃ শিপন মিয়াকে গ্রেপ্তার করেন। এসময় দোকান চুরির নগদ ৬১,৪২৪/- টাকা গ্রেফতারকৃত আসামীর নিকট থেকে উদ্ধার করেন।
গ্রেপ্তারকৃত মোঃ শিপন মিয়া, হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার, চতুরঙ্গ রায়েরপাড়া গ্রামের মোঃ ইব্রাহীম মিয়ার ছেলে। অন্য আরেকটি অভিযানে শুক্রবার ( ৫ এপ্রিল) দিবাগত রাত ৩টা ১৫ মিনিটের দিকে এসআই সওকত মাসুদ ভূইয়া ও এসআই সুলেমান আহমদ সঙ্গীয় ফোর্সসহপুলিশের একটি টিম মৌলভীবাজার সদর উপজেলার জুগিডর এলাকায় অভিযান চালিয়ে রাজনগর থানার মামলা নং-০৫(০৪)২০২৪ (মোটরসাইকেল) চুরি মামলার আসামী অজয় দাস ও সাইদুর রহমানদেরকে গ্রেফতার করেন।এসময় তাদের হেফাজত হইতে বাদীর চুরি যাওয়া মোটর সাইকেল উদ্ধার করেন। গ্রেফতারকৃত আসামীগন হলেন, অজয় দাস মৌলভীবাজার সদর উপজেলার ০৮ নং কনকপুর ইউনিয়নের দুলিয়া গ্রামের আবুল দাসের ছেলে এবং সাইদুর রহমান, মৌলভীবাজার সদর উপজেলার ১২ নং গিয়াসনগর ইউনিয়নের ফাজিলপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে।
তাছাড়াও অন্য আরেকটি অভিযানে শনিবার ৬ এপ্রিল দুপুর ২:৩০ মিনিটে এসআই সওকত মাসুদ ভূইয়া সঙ্গীয় ফোর্সসহ রাজনগর থানার হরিহরপুর এলাকায় অভিযান পরিচালনা করে রাজনগর থানার মামলা নং-০৬(৪)২০২৪খ্রিঃ এর এজাহারনামীয় আসামী মুহিদ মিয়াকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত, মুহিদ মিয়া রাজনগর উপজেলার ৬ নং টেংরা ইউনিয়নের, একামধু গ্রামের মৃত জানু মিয়ার ছেলে।
রাজনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুছ ছালেক জানান, রাজনগর থানার ৩টি টিমের পৃথক অভিযানে গ্রেফতারকৃত ৪ আসামিকে সকালে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com