শ্রীমঙ্গলে জমে উঠেছে মুক্তিযুদ্ধের চিত্র প্রদর্শনী : শিক্ষার্থীদের নিয়ে অনুষ্ঠিত হয়েছে মুক্তিযুদ্ধের ইতিহাস শীর্ষক আলোচনা সভা

May 5, 2018,

স্টাফ রিপোর্টার॥  শ্রীমঙ্গলে জমে উঠেছে সাংবাদিক বিকুল চক্রবর্তীর সগৃহিত মুক্তিযুদ্ধের আলোকচিত্র ও স্বারক প্রদর্শনী। নতুন প্রজন্মের পদাচারনায় মুখর হয়ে উঠেছে প্রদর্শনীর স্থান শ্রীমঙ্গল গ্র্র্যান্ড সেলিম অডিটরিয়াম।

প্রদর্শনী আয়োজনের পঞ্চম দিনে ৫ মে শনিবার দুপুরে গ্র্যান্ড সেলিম রিসোর্টের অডিটরিয়ামে আয়োজন করা হয় মুক্তিযোদ্ধাদের মুখে মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুকে জানো শীষক আলোচনাসভা। মুক্তিযুদ্ধের তথ্য সংগ্রাহক সাংবাদিক বিকুল চক্রবর্তীর সভাপতিত্বে আলোচনাসভায় অংশনেন বীর মুক্তিযোদ্ধা শ্রীমঙ্গল মুক্তিযোদ্ধা সংসদের প্রাক্তন ডেপুটি কমান্ডার মোয়াজ্জেম হোসেন ছমরু, বীর মুক্তিযোদ্ধা বীর প্রতিক ফোরকান উদ্দিন, শিক্ষক স্বপন কান্তি পাল, শিক্ষক সামছুল ইসলাম, প্রথম আলো শ্রীমঙ্গল প্রতিনিধি শিমুল তরফদার, সাংবাদিক এস কে দাশ সুমন, গ্র্যান্ড সেলিম এর ম্যানেজার ধিরাজ সিংহ, শিক্ষিকা ইমাম নাছরিন মমতা, প্রতিমা গোস্বামী, জান্নাতুন ফেরদৌস, সহকারী শিক্ষক মো: শফিউল আলী ও মো: ইউছুফ।

মুক্তিযুদ্ধ বিষয়ক এ আলোচনাসভায় অতিথিবৃন্দ ছাড়াও শ্রীমঙ্গল বর্ডার গার্ড উচ্চ বিদ্যালয়ের প্রায় ৩ শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com