শ্রীমঙ্গলে সুবিধাবঞ্চিতদের মাঝে ইফতার বিতরণ

April 9, 2024,

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ শ্রীমঙ্গলে প্রায় শতাধিক সুবিধাবঞ্চিতদের মাঝে ইফতার বিতরণ করেছে ‘বিমল পাল ওয়েল ফেয়ার ট্রাস্ট’ নামের সামাজিক সংগঠন।
৮ এপ্রিল সোমবার বিকালে উপজেলার সিন্দুরখাঁন রোডস্থ হযরত শাহজালাল (রহ:) ইসলামিক কেজি স্কুল প্রাঙ্গণে এই ইফতার বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন কালিঘাট চা বাগান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সঞ্চিতা পাল, বিশিষ্ট চিকিৎসক ডা: প্রিয়ন্তা পাল, স্কুলের গভর্নিং কমিটির সভাপতি একরামুল হক সোহাগ, এশিয়ান টিভির শ্রীমঙ্গল কমলগঞ্জ প্রতিনিধি এস কে দাশ সুমন, যুবলীগ নেতা মো. কামরুল হোসাইন শাওন, বিমল পাল ওয়েল ফেয়ার ট্রাস্টের প্রতিষ্ঠাতা ও পরিচালক প্রিতম পাল, উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক কে এস এম আরিফুল ইসলাম, শুভব্রত পাল শোভন প্রমুখ।
সুবিধাবঞ্চিতদের মাঝে ইফতার বিতরণ প্রসঙ্গে বিমল পাল ওয়েল ফেয়ার ট্রাস্টের প্রতিষ্ঠাতা ও পরিচালক প্রিতম পাল বলেন, “আমার বাবার ইচ্ছা এবং আমার স্বপ্ন পূরণের ক্ষেত্রে এটা আমার প্রথম উদ্যোগ এবং সমাজের সুবিধাবঞ্চিতদের পাশে থাকার প্রচেষ্টা মাত্র।। সত্যিই আজ আমি খুব আবেগাপ্লুত! আমি চাই সমাজের প্রতিটা সামর্থবান মানুষ অসহায় সুবিধাবঞ্চিতদের সাহায্যে এগিয়ে আসুক।”

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com