শ্রীমঙ্গল রেলওয়ে ষ্টেশনের সৌন্দর্য্য বর্ধনের লক্ষ্যে সূধীজনের সভা

December 2, 2018,

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ শ্রীমঙ্গল রেলওয়ে ষ্টেশন এর সৌন্দর্য্য বর্ধন এর লক্ষ্যে পর্যটন সংশ্লিষ্ট ব্যক্তিবর্গদের নিয়ে এক সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার রাত ৮টায় শ্রীমঙ্গল রেলওয়ে ষ্টেশনের ভিআইপি কক্ষে ষ্টেশন মাস্টার   মো:জাহাঙ্গীর আলম  এর সভাপতিত্বে এ সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: নজরুল ইসলাম। এ সময় বক্তারা বলেন, ব্রিটিশ আমলে স্থাপিত শ্রীমঙ্গল রেলওয়ে ষ্টেশনটি বর্তমানে প্রথম শ্রেণীর ষ্টেশন হিসেবে পরিগনিত হলেও প্রয়োজনীয় পরিচ্ছন্নকর্মীর অভাব, পাবলিক টয়লেট না থাকা, অগোচালো পার্কিং, ট্রেনের বগির স্থান চিহ্নিত না থাকাসহ নানাবিদ সমস্যা রয়েছে।

সভায় এই সমস্যা গুলো সমাধানে রেলওয়ে বিভাগের পাশাপাশি সার্বজনীন উদ্যোগ গ্রহনের সিন্ধান্ত গৃহিত হয়। এসময় এই কার্যক্রম পরিচালনার জন্য রেলওয়ে বিভাগ, রেলওয়ে থানা, পর্যটন পুলিশ, আবাসন সেবা সংস্থা, সাংবাদিক ও শিক্ষকসহ পর্যটন সংশ্লিষ্টদের নিয়ে একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

সভায় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল পর্যটন সেবা সংস্থার আহব্বায়ক আবু সিদ্দিক মো: মোছা, রেলওয়ে থানার ওসি মো. আলীম উদ্দিন, পর্যটন পুলিশের এস আই নোয়াব আলী, শ্রীমঙ্গল রেলওয়ে ষ্টেশনের সহকারী মাষ্টার শাখাওয়াত হোসেন, সাংবাদিক বিকুল চক্রবর্তী, রেষ্টুরেষ্ট ব্যবসায়ী ময়নুল ইসলাম সানি, শিক্ষক সমিতির সভাপতি জহর তরফদার, আবাসন সেবা সংস্থার সদস্য এস কে দাশ সুমন, ট্যুার গাইড এসোসিয়েশনের সাধারণ সম্পাদক তাপস দাশ, প্রভাষক জলি পাল, সাংস্কৃতিক ব্যক্তিত্ব আহমেদ রিয়াজ, ও

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com