সৌদি আরবে সেফটিক ট্যাংকে রং করতে গিয়ে রাজনগরের যুবকের মৃত্যু

May 5, 2024,

শংকর দুলাল দেব॥ সৌদি আরবে সেফটিক ট্যাংকে রঙের কাজ করতে গিয়ে রাজনগরের এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন তার আপন বড় ভাই। সৌদি আরবের রিয়াদের ভাটা মার্কেট এলাকায় গত ১ মে বুধবার সৌদি আরবের স্থানীয় সময় সকাল ৭টার দিকে এ ঘটনা ঘটে। নিহতের নাম আজহারুল হক মিনু (৩২)। তিনি রাজনগর উপজেলার সদর ইউনিয়নের ঘরগাঁও গ্রামের মৃত মো. এমদাদুল হকের ছেলে।
নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, গত ২০২২ সনের প্রথম দিকে জীবিকার সন্ধানে সৌদি আরবে পাড়ি জমান আজহারুল হক মিনু। সেখানে তার বড় ভাই উবায়দুল হক আলেন (৪০) এর সাথে পেইন্টিংয়ের কাজ করতেন। গত ১ মে বুধবার সকালে দুই ভাই মিলে রিয়াদের ভাটা মার্কেট এলাকায় একটি সেফটিক ট্যাংকে রং করতে যান। এসময় তাদের হাতে বৈদ্যুতিক বাল্ব ছিল। হঠাৎ করে সেফটিক ট্যাংকটি বিস্ফোরিত হয়ে গুরুতর আহত হন তারা দুজন। পরে উদ্ধারকর্মী ও স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা আজহারুল হক মিনুকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় তার বড়ভাই গুরুতর আহত অবস্থায় সৌদি আরবের সমরসি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে।
বাড়িতে অবস্থানরত নিহতের ভাই আফওয়ানুল হক আওরঙ্গ জানান, তার সৌদি প্রবাসী দুই ভাই এই দুর্ঘটনায় গুরুতর আহত হন। তাৎক্ষনিক দুজনকে হাসপাতালে নেয়া হলে ছোট ভাই আজহারুল হক মিনুকে মৃত ঘোষণা করা হয়। তার বড় ভাই এখনো রিয়াদের পুরান সানাইয়া এলাকার সমরসি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে সেখানে থাকা স্বজনরা জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com