অটো রিক্সার ব্যাটারী চার্জের সময় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কলেজ ছাত্রের মৃত্যু, নারী সহ আহত ৩

May 29, 2024,

শংকর দুলাল দেব॥ রাজনগরে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে আদিল মিয়া (১৮) নামের এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। ২৯ মে ২৯ মে বুধবার দুপুর ২টার দিকে উপজেলার মনসুরনগর ইউনিয়নের পরচক্র গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানাযায়, ২৯ মে বুধবার দুপুর ২টার সময় রাজনগর উপজেলার মনসুরনগর ইউনিয়নের পরচক্র গ্রামের অটো রিক্সা চালক হামিদ মিয়া (৩৫) তার অটো রিক্সার ব্যাটারী নিজ ঘরে বৈদ্যুতিক বোর্ডে চার্জে লাগাতে গেলে তিনি বিদ্যুৎ তাড়িত হয়ে যান। তৎক্ষনাৎ তার স্ত্রী শাপলা বেগম তাকে ছাড়াতে গেলে তিনিও বিদ্যুৎ তাড়িত হয়ে যান। দুজন একসাথে টিন সেডের ঘরে বিদ্যুৎ তাড়িত হয়ে ছটপট করতে থাকলে পাশের ঘরের রুবেল মিয়ার ছেলে রুপন মিয়া (১৬) তাদের ছাড়াতে এসে সেও তাড়িত হয়ে যায়। এসময় বাড়িতে থাকা কলেজ ছাত্র আদিল মিয়া (১৮) ছটফট করার শব্দ শুনে দৌড়ে এসে তাদের ছাড়াতে গেলে সেও তাদের সাথে বিদ্যুৎ তাড়িত হয়ে যায়। অবস্থা বেগতিক দেখে বাড়ির অন্যান্য লোকজন এসে তাদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে প্রেরণ করেন। হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত ডাক্তার আদিলকে মৃত ঘোষনা করেন এবং অবস্থার অবনতি হওয়ায় রুপন মিয়াকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। খবর পেয়ে রাজনগর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। জানাযায় আদিল মিয়া প্রবাসী ছালিক মিয়ার একমাত্র সন্তান। সে বিগত এসএসসি পরীক্ষায় কৃতকার্য হয়ে কলেজে ভর্তির জন্য আবেদন করেছিল।

রাজনগর থানার রাজনগর থানার অফিসার ইন চার্জ (ওসি) আব্দুস ছালেক বিষয়টি নিশ্চিত করে জানান, দুপুর বেলা হামিদ মিয়া তার টি সেডের ঘরে অটো রিক্সা চার্জ দিতে গিয়ে বিদ্যুৎ তাড়িত হন এবং তাকে ছাড়াতে পরপর ৩জন তাড়িত হন। তাদের মধ্যে আদিল মিয়া নামের কলেজ ছাত্র হাসপাতালে নেয়ার পর মারা যায়। আহতদের মধ্যে একজনকে সিলেট ওসমানী মেডিকেলে এবং দুজনকে মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com