অবরোধ সমর্থনের প্রথম দিনে মৌলভীবাজারের ঢাকা-সিলেট আঞ্চলিক মহাসড়কে পিকেটিং ও বিক্ষোভ মিছিল

October 31, 2023,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজারে ঢাকা-সিলেট আঞ্চলিক মহাসড়কের নতুন ব্রিজ এলাকায় অবরোধের সমর্থনের প্রথম দিনে পিকেটিং ও বিক্ষোভ মিছিল করেছে যুবদল, সেচ্ছাসেবক দল ও ছাত্রদল।
মঙ্গলবার সকালে অবরোধ সমর্থনের মিছিলে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি সাবেক পৌর মেয়র ফয়জুল করিম ময়ুন, জেলা বিএনপির সহ সভাপতি ও সদর উপজেলা বিএনপির সভাপতি মোয়াজ্জেম হোসেন মাতুক, সহ সভাপতি আশিক মোশাররফ ও সহ সভাপতি সাবেক চেয়ারম্যান ফয়সল আহমদ,
যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সভাপতি ও মৌলভীবাজার জেলা শাখার সভাপতি জাকির হোসেন উজ্জ্বল, স্বেচ্ছাসেবক দল মৌলভীবাজার জেলা শাখার আহ্বায়ক জি এম এ মুক্তাদির রাজু, কৃষক দল মৌলভীবাজার জেলা শাখার আহ্বায়ক শামীম আহমদ, জেলা বিএনপির সহ সাধারণ সম্পাদক আব্দুর রহিম রিপন, যুবদল মৌলভীবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক এম এ মুহিত, সদর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মারুফ আহমদ, সদর উপজেলা যুবদলের আহবায়ক হাফেজ আহমদ মাহফুজ, সিনিয়র যুগ্ম আহবায়ক আমির মোহাম্মদ, জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম সম্পাদক শাহান চৌধুরী, পৌর ছাত্রদলের আহবায়ক ইহাম মোজাহিদসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
বিক্ষোভ মিছিল শেষে জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি সাবেক পৌর মেয়র ফয়জুল করিম ময়ুন বলেন, আমরা এখন চুড়ান্ত আন্দোলন সংগ্রামে আছি। অভিষ্ট লক্ষ্যে পৌছানো না পর্যন্ত আমাদের গনতান্ত্রিক আন্দোলন সংগ্রাম অব্যাহত থাকবে। সফল না করে আমরা ঘরে ফিরবো না।
কেন্দ্রীয় যুবদলের সহ সভাপতি জাকির হোসেন উজ্জ্বল বলেন- মামলা হামলা হত্যা নির্যাতন করে ভোটাধিকার ও গনতন্ত্র ফিরিয়ে আনার আন্দোলনকে এই গনবিরোধী গণবিচ্ছিন্ন ফ্যাসিষ্ট সরকার কিছুতেই দমাতে পারবে না। বিএনপির ডাকা গনতান্ত্রিক আন্দোলন সংগ্রামে দেশের আপমর জনসাধারণের সমর্থন রয়েছে। তিনি বলেন মামলা হামলা নির্যাতন করে বিএনপির লক্ষ লক্ষ নেতাকর্মীদের রাজপথ থেকে সরানো যাবে না।

পৃথক ভাবে জেলা বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজানের নেতৃত্বে শহরতলীর চাঁদনীঘাট এলাকায় অবরোধের সমর্থনে বিক্ষোভ মিছিল করা হয়। এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মুহিতুর রহমান হেলাল, জেলা বিএনপির অর্থ সম্পাদক মনোয়ার আহমদ রহমান সহ অন্যন্যরা।

অপরদিকে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আকিদুর রহমান সোহান এর নেতৃত্বে আঞ্চলিক মহাসড়কে অবরোধের সমর্থনে পিকেটিং করা হয়। এসময় উপস্থিত ছিলেন, জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম সম্পাদক শাহান চৌধুরী, যুগ্ম সম্পাদক সোহাগ আহমেদ, সহ-সাংগঠনিক সম্পাদক জুনেদ আলম, পৌর ছাত্রদলের আহ্বায়ক ইহাম মোজাহিদ প্রমুখ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com