অসহায় ও এতিম শিশুদের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ

April 6, 2024,

স্টাফ রিপোর্টার॥  রক্তদান সমাজকল্যাণ সংস্থা’র উদ্যোগে অসহায় ও এতিম শিশুদের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ এবং অসহায় পরিবারের মধ্যে খাদ্য বিতরণ করা হয়।

শ্রীমঙ্গল রক্তদান সমাজকল্যাণ সংস্থার সভাপতি মোঃ আজহারুল ইসলাম অনিক এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ মুজাহিদুল ইসলাম এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবু তালেব।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান মিতালি দত্ত, উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগ সভাপতি মোঃ আশিকুর রহমান,একরামুল মুসলিমীন  ফাউন্ডেশন শাখার সভাপতি মাওলানা এম এ রহিম নোমানী, মমিনুল হোসেন সোহেল সাবেক সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ শ্রীমঙ্গল উপজেলা রাজু দেব রিটন সাবেক সাধারণ সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ শ্রীমঙ্গল উপজেলা। আরো উপস্থিত ছিলেন  বিশিষ্ট সাংবাদিক ও সমাজ সেবক মামুন আহমেদ, রবিউদ্দিন,আলামিন.ইমরান হোসেন প্রতিষ্ঠাতা শ্রীমঙ্গল রক্তদান সমাজকল্যাণ সংস্থা মোঃ আব্দুল হক টিটু সিনিয়র সহ সভাপতি শ্রীমঙ্গল রক্তদান সমাজ কল্যাণ সংস্থা , মোঃ মঈনুল ইসলাম সহ-সভাপতি শ্রীমঙ্গল রক্তদান সমাজ কল্যাণ সংস্থা।

সংগঠনের কার্যক্রম পরিচালনায় সহযোগিতা করেন মোঃ জাহেদুর রহমান সাংগঠনিক সম্পাদক, মোহাম্মদ ইয়াসিন আহমেদ শরীফ সহ সাংগঠনিক সম্পাদক,শাওন দোষাদ সহ প্রচার সম্পাদক, অমিত রায় দপ্তর সম্পাদক মাহাদি হাসান কদর মিডিয়া সম্পাদক , সদস্য শেখ রমজান সিয়াম নাজমিন রাশাদ আহমেদ প্রমুখ।

শ্রীমঙ্গল রক্তদান সমাজ কল্যাণ সংস্থার আয়োজনে শতাধিক অসহায় ও এতিম বাচ্চাদের ঈদ উপহার সামগ্রী প্রদান করা হয় এবং কিছু অসহায় ফ্যামিলির মধ্যে খাদ্য বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com