অস্ত্রের মুখে প্রবাসীর স্ত্রীর টাকা ছিনতাই, অটোরিকশাসহ আটক ২

January 14, 2024,

স্টাফ রিপোর্টার॥ বড়লেখায় ব্যাংক থেকে টাকা তুলে বাড়ি ফেরার পথে অটোরিকশা চালকবেশী ৩ ছিতাইকারী এক প্রবাসীর স্ত্রীর ৮০ হাজার টাকা হাতিয়ে নিয়েছে। তবে গৃহবধূ ও তার ভাসুর কন্যার সাহসিকতায় স্থানীয় জনতা সিএনজি চালিত অটোরিকশাসহ দুই ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। ঘটনাটি ঘটেছে রোববার বেলা আড়াইটার দিকে উপজেলার কাঠালতলী মাধবগুল এলাকায় সাহেরা মোক্তাদির মহিলা মাদ্রাসার সম্মুখের রাস্তায়। পুলিশ ছিনতাই হওয়া টাকা উদ্ধারে অভিযানে নেমেছে।

এই ঘটনার মাত্র তিনদিন আগে বড়লেখা পৌরসভার গাজিটেকায় ব্যাংক থেকে টাকা উত্তোলন করে বাড়ি ফেরার সময় ছিনতাইকারীরা অস্ত্র উঁচিয়ে জনৈক ব্যক্তির ১ লাখ ৩০ হাজার টাকা ও দুইটি দামি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। মাত্র চারদিনের ব্যবধানে দিনে দুপুরে দুইটি ছিনতাইয়ের ঘটনায় জনমনে আতংক বিরাজ করছে।

জানা গেছে, উপজেলার মাধবগুল গ্রামের কুয়েত প্রবাসী সাইফুদ্দিন স্ত্রী রুজি বেগমের ব্যাংক হিসাবে টাকা পাঠান। রোববার দুপুরে গৃহবধূ রুজি বেগম তার ভাসুর কন্যাকে সাথে নিয়ে উপজেলা সদরের ইসলামী ব্যাংক বড়লেখা শাখা থেকে ৮০ হাজার উত্তোলন করে হাত ব্যাগে ভরে রাখেন। টাকা নিয়ে বাড়ি ফেরার জন্য তিনি একটি সিএনজি চালিত অটোরিকশা ভাড়া করেন। সিএনজি চালক আরো দুইজন যাত্রীকে সাথে নিয়ে তাদেরকে বড়লেখা শহর থেকে মাধবগুল গ্রামের দিকে রওয়ানা দেয়। আনুমানিক বেলা আড়াইটার দিকে বাড়ির কাছাকাছি মেইনরোড থেকে ভেতরের রাস্তায় সাহেরা মোক্তাদির মহিলা মাদ্রাসার সম্মুখে আসামাত্র সিএনজি চালক এক সহযোগিকে নিয়ে গৃহবধূ ও তার ভাসুর কন্যার গলায় ধারালো ছুরি ও দা ধরে রাখে। এসময় অপর সহযোগি টাকার ব্যাগ হাতিয়ে নেয়। গৃহবধূ ও তার ভাসুর কন্যার গলায় ছুরি ও দা ধরা অবস্থায় তারা দুই ছিনতাইকারীরে ঝাপটে ধরে চিৎকার দেন। তাদের চিৎকারে আশপাশের লোকজন অটোরিকশাসহ দুই ছিনতাইকারীকে আটকে পুলিশে খবর দেন। এর আগেই অপর ছিনতাইকারী ৮০ হাজার টাকা গচ্চিত টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়।থানার ওসি সঞ্জয় চক্রবর্তী জানান, এ ব্যাপারে থানায় গৃহবধূ অভিযোগ দিয়েছেন। আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলছে। ছিনতাইকৃত টাকা উদ্ধারে পুলিশ অভিযান চালাচ্ছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com