আওয়ামী যুবলীগের ‘তারুণ্যের জয়যাত্রা’ সমাবেশ মৌলভীবাজারে অনুষ্ঠিত (ভিডিওসহ)

July 10, 2023,

স্টাফ রিপোর্টার॥ বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ‘তারুণ্যের জয়যাত্রা’ সমাবেশ করেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ মৌলভীবাজার জেলা শাখা।

রোববার ৯ জুলাই হাজারো নেতাকর্মী অংশগ্রহণে বিকেলে শহরের কেন্দ্রীয় শহীদ মিনার থেকে মিছিল শুরু হয়ে পৌরজনমিলন কেন্দ্রে গিয়ে শেষ হয়। পরে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। এর আগে খন্ড খন্ড মিছিল বিভিন্ন এলাকা থেকে নিয়ে আসেন নেতা কর্মীরা।

কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল আলম জোয়ার্দার সৈকতের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি নেছার আহমদ।

কেন্দ্রীয় যুবলীগের উপ-মহিলা বিষয়ক সম্পাদিকা সৈয়দা সানজিদা মহসীনের সঞ্চালনায় তারুণ্যের জয়যাত্রা সমাবেশে বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুর রহমান, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ড. খালেদ শওকত আলী। সমাবেশে মৌলভীবাজার জেলার সকল উপজেলা ও ইউনিয়ন যুবলীগের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

বক্তারা বঙ্গবন্ধুর বাংলাদেশকে শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে তরুণদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান ।

সমাবেশে সকল ষড়যন্ত্র মোকাবিলা করে জনগনকে সাথে নিয়ে আগামী জাতীয় নির্বাচনে নৌকা মার্কার বিজয় নিশ্চিত করতে কাজ করার আহবান জানানো হয়।

ইউটিউবে দেখুন পাতাকুঁড়ির ভিডিও গ্যালারি

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com