আদালত প্রাঙ্গণে মুক্তিযোদ্ধাকে হামলার চেষ্টা ও হত্যার হুমকি

May 17, 2023,

আব্দুর রব॥ বড়লেখা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত প্রাঙ্গণে সিরাজ মিয়া (৮০) নামক এক বীর মুক্তিযোদ্ধাকে দুই ভাই মিলে তুচ্ছ-তাচ্ছিল্য, অকথ্য ভাষায় গালি গালাজ, হামলার চেষ্টা ও হত্যার হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

এব্যাপারে ভুক্তভোগী বীর মুক্তিযোদ্ধা বুধবার ১৭ মে দুপুরে ঘটনাকারী আব্দুস সবুর ও আব্দুস ছত্তারের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার চন্ডিনগর গ্রামের বাসিন্দা আব্দুস সবুর, আব্দুল আহাদ ও আব্দুস ছত্তার আপন তিন ভাই।

এরমধ্যে আব্দুস সবুর ও আব্দুল আহাদের মধ্যে জমি-জমা নিয়ে দীর্ঘদিন ধরে আদালতে মামলা মোকদ্দমা চলছে। আপোস মীমাংসায় বিরোধ নিষ্পত্তির লক্ষ্যে গ্রামের মুরব্বিরা একজন আইনজীবির সাথে পরামর্শ করতে দায়িত্ব দেন গ্রামের বীর মুক্তিযোদ্ধা সিরাজ মিয়াকে।

তিনি মঙ্গলবার ১৬ মে দুপুরে বড়লেখা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত প্রাঙ্গণের একজন আইনজীবির চেম্বারে বসে এব্যাপারে পরামর্শ করছিলেন। এসময় আব্দুস সবুর ও আব্দুস ছত্তার বীর মুক্তিযোদ্ধা সিরাজ মিয়াকে আইনজীবির চেম্বারে বসা দেখেই তার ওপর চড়াও হয়।

অকথ্য ভাষায় গালি গালাজ, এলাকায় যাওয়ার পর ছুরি মেরে ভুড়ি নামাইয়া দেওয়ার হুমকি-ধমকি দিয়ে হামলার উদ্দেশ্যে অগ্রসর হতে থাকে। বড়লেখা থানার অফিসার ইনচার্জ মো. ইয়ারদৌস হাসান জানান, এব্যাপারে একটি লিখিত অভিযোগ পেয়েছেন। প্রয়োজনীয় ব্যবস্থা নিতে তাৎক্ষণিক একজন পুলিশ অফিসারকে দায়িত্ব দিয়েছেন।

ইউটিউবে দেখুন পাতাকুঁড়ির ভিডিও গ্যালারি

মৌলভীবাজারে প্রেস কাউন্সিল সেমিনার ও মতবিনিময় অনুষ্ঠিত

মৌলভীবাজার পৌরসভার উদ্যোগে শিক্ষাবৃত্তি প্রদান

বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের উদ্যোগে ভাড়াউড়া চা বাগানে মে দিবস পালিত

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com