আমরা আওয়ামী লীগে নেই, বিএনপিতেও নেই, ৩’শ আসনেই নির্বাচন করতে চাই : মুজিবুল হক চুন্নু (ভিডিওসহ)

July 24, 2023,

মু.ইমাদ উদ দীন॥ জাতীয় পার্টির মহাসচিব সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মুজিবুল হক চুন্নু বলেছেন আমরা আওয়ামীলীগের সাথে এখন আর প্রেম ভালোবাসার জোটে নেই। আমরা আওয়ামীলীগ ও বিএনপির সাথে আর যেতে রাজি না।

বিএনপি ও আওয়ামীলীগ ৩৩ বছর ক্ষমতা চালিয়ে কোন পদ্ধতিতে দেশের জাতীয় নির্বাচন হবে এখনো সেই সিন্ধান্তও নিতে পারেনি।

বিএনপির একদফা হলো ক্ষমতায় যাওয়ার। আর আওয়ামীলীগের একদফা হলো ক্ষমতা ধরে রেখে লুটেপুটে খাওয়ার। একদল উপোষ। আর অন্য দল খাইতে খাইতে পেট ফুলিয়েছে। আওয়ামীলীগ হাজার হাজার কোটি টাকা লুট করেছে। বিদেশে পাচার করেছে।

বিএনপি ক্ষমতায় থাকা কালে বিদ্যুতের জন্য মানুষকে গুলি করে মেরেছে। আর আওয়ামীলীগ বিদ্যুতের জন্য হাজার হাজার কোটি টাকা লুটপাট করেছে।

এই আওয়ামীলীগ সরকারের আমলে টাকা ছাড়া কোনো কাজ হয়না। ঘুষেরও রেইট এখন বাড়তি। তারা ব্যাংক লুট করেছে।

প্রশাসনকে রাজনীতিকরণ ও দলীয় করণ করেছে। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ে কোনো ঘোষণা নেই। প্রতিটি ঘরে এখন শিক্ষিত তরুণা বেকার। তাদের কোনো কর্মসংস্থান নেই। যে শিক্ষায় কর্মসংস্থান হয়না সে শিক্ষা ব্যবস্থা পরিবর্তনের বিষয়ে কেউ কথা বলেনা।

জনগণের দু:খ কষ্ঠ নিয়ে তারা ভাবেনা। দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে মুজিবুল হক  চন্নু  বলেন  নেতাহীন কর্মীর যেমন মূল্যায়ন নেই। তেমনি কর্মী ছাড়া নেতাও হওয়া যায় না। আমরা ৩’শ আসনে নির্বাচন করতে চাই। সেজন্য যোগ্য প্রার্থী চাই।

যোগ্য কর্মীও চাই। যারা লাঙ্গল প্রতীক নিয়ে নৌকা ও ধানের শীষের সাথে লড়ে বিজয় চিনিয়ে আনতে পারবেন। সেই লক্ষে নেতাকর্মীদের মাঠে সক্রিয় ভাবে কাজ করতে হবে।

সোমবার ২৪ জুলাই বিকেলে মৌলভীবাজার শহরের পৌর জনমিলন কেন্দ্রে জেলা জাতীয় পার্টির আহবায়ক হাজী মো: কামাল হোসেনের সভাপতিত্বে ও সদস্য সচিব শেখ মাহমুদুর রহমান মাহমুদের সঞ্চলনায় প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির মহাসচিব সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মুজিবুল হক চুন্নু।

বিশেষ অতিথি ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য  ও অতিরিক্ত মহাসচিব এ টি ইউ তাজ রহমান, প্রেসিডিয়াম সদস্য  ও অতিরিক্ত মহাসচিব এডভোকেট মো: রেজাউল ইসলাম ভূঁইয়া, প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ আতিকুর রহমান আতিক, প্রেসিডিয়াম সদস্য জহিরুল ইসলাম জহির, চেয়ারম্যানের উপদেষ্ঠা সাবেক হুইপ মো: সেলিম উদ্দিন, ভাইস চেয়ারম্যান ও সাবেক এমপি  এম এ মুনিম চৌধুরী বাবু।

বক্তব্য রাখেন কেন্দ্রীয় সদস্য ও জাতীয় পার্টি যুক্তরাজ্য শাখার সাধারণ সম্পাদক রেজাউল হায়দার রাজু, কেন্দ্রীয় সদস্য এডভোকেট মাহবুবুল আলম শামীম। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দুরুদ আহমদ,সৈয়দ নুরুল হক, তজম্মুল হোসেন চৌধুরী, জামাল হাসান, ফজলে মওলা ফুয়াদ, বেলায়েত আলী জুয়েল, আক্তার হোসেন, আলতাফুর রহমান, বদরুল হাসান জুসেফ, আশরাফুল ইসলাম হীরু,সৈয়দ রুমেল আলী প্রমুখ। সম্মেলনে কেন্দ্রীয় নেতৃবৃন্দের সামনে চেয়ার ছুড়াছুড়ি, ভাংচুর ও হট্টগোল শুরু হলে পরে তাদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

ইউটিউবে দেখুন পাতাকুঁড়ির ভিডিও গ্যালারি

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com