আমার বিজয় ছিনিয়ে নেওয়ার হুমকি দেওয়া হচ্ছে: চেয়ারম্যান প্রার্থী সাহেদ

May 7, 2024,

স্টাফ রিপোর্টার॥ কুলাউড়ায় উপজেলা পরিষদ নির্বাচনে আঞ্জুমানে আল ইসলাহের চেয়ারম্যানপ্রার্থী, বর্তমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান কাজী মাওলানা ফজলুল হক খান সাহেদ বলেছেন, প্রতিপক্ষ প্রার্থীরা ক্ষমতাসীন দলের সভাপতি ও সাধারণ সম্পাদক তারা আমার প্রতীক ‘দোয়াত কলমের’ গণজোয়ার দেখে নানাভাবে অপপ্রচারে লিপ্ত হয়েছেন।
বিশেষ করে ভোট সেন্টার দখল, গণনায় কারচুপিসহ বিভিন্ন কৌশলে আমার বিজয় ছিনিয়ে নেওয়ার হুমকি দেওয়া হচ্ছে। নির্বাচনের দিন ভোটকেন্দ্রে পর্যাপ্ত পরিমাণে পুলিশ, র‌্যাব ও বিজিবিসহ অতিরিক্ত নিরাপত্তা নিশ্চিত এবং ঝুঁকিপূর্ণ কেন্দ্রগুলোতে সার্বক্ষণিক ম্যাজিস্ট্রেট নিয়োগে তিনি সংশ্লিষ্টদের কাছে জোর দাবি জানান।
সোমবার ৬ মে বিকেলে আলালপুরস্থ তার নির্বাচনী কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।
সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, বিগত সময়ে দুইবার ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করে নির্বাচিত হয়ে সততা ও আন্তরিকতার সাথে মানুষের কাজ করেছি। আসন্ন ৮ মের নির্বাচনে কুলাউড়াবাসীর সার্বিক উন্নয়নে ভূমিকা রাখার স্বার্থে আমার ‘দোয়াত কলম’ মার্কার বিজয় নিশ্চিত করতে কুলাউড়াবাসী আজ ঐক্যবদ্ধ হয়েছে। অবাধ, সুষ্ঠু ও প্রভাবমুক্ত নির্বাচন হলে দোয়াত কলম মার্কার বিজয় সুনিশ্চিত।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- প্রার্থীর নির্বাচনী প্রধান কাজী এহসানুল মাহবুব জাকির, উপজেলা আল ইসলাহের সিনিয়র সহসম্পাদক এম আতিকুর রহমান আখই, প্রবাসী নেতা আহমদ আল জুমান প্রমুখ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com