আসামিদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবিতে এলাকাবাসির মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

October 1, 2023,

আব্দুর রব॥ বড়লেখা পৌরশহরের মহুবন্দ এলাকার ফ্রান্স প্রবাসি কামরুল হোসেনের উপর সন্ত্রাসী হামলার ১৫ দিনেও প্রধান আসামি ব্যতিত অন্যান্য আসামি গ্রেফতার না হওয়ায় এলাকাবাসি ফুঁসে উঠেছে।

দ্রুত আসামিদের গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে রোববার ১ অক্টোবর দুপুরে ভুক্তভোগী ফ্রান্স প্রবাসি আহত কামরুল হোসেনের এলাকাসহ উপজেলার পুর্বাঞ্চলীয় ১৬ গ্রামের সর্বস্তরের বাসিন্দারা পৌরশহরে মানবন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে।

জানা গেছে, শনিবার ১৬ সেপ্টেম্বর রাতে ফ্রান্স প্রবাসী কামরুল হোসেন পৌরশহরের মাদ্রাসা থেকে তার ভাগ্নে মাহিনকে নিয়ে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন।

উত্তর চৌমহনা পয়েন্টে রাস্তায় কতিপয় যুবকের জটলা সৃষ্টিতে যানবাহন চলাচল বন্ধ হয়ে পড়ে। কামরুল হোসেনও ভাগ্নেকে নিয়ে সেখানে আটকা পড়েন।

এ সময় তিনি রাস্তা বন্ধের প্রতিবাদ এবং তাকে মোটর সাইকেল নিয়ে যাওয়ার সুযোগ করে দেওয়ার অনুরোধ করলে নিজাম উদ্দিন রড দিয়ে তার মাথায় আঘাত করে।

পরে তার সহযোগি শামীম আহমদ, পাবেল আহমদ, আমিনুল ইসলাম গংরা কামরুল হোসেনের উপর সন্ত্রাসী হামলা চালায়। এতে তার মাথাসহ ও শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম হয়।

এই ঘটনায় আহত প্রবাসীর ভাই আব্দুল কুদ্দুছ নিজাম উদ্দিনকে প্রধান আসামি করে চারজনের নাম উল্লেখ ও আরও কয়েক জনকে অজ্ঞাত আসামী করে থানায় মামলা করলে পুলিশ প্রধান আসামি নিজাম উদ্দিনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়।

কিন্তু ঘটনার ১৫ দিনেও পুলিশ আর কোন আসামিকে গ্রেফতার না করায় এলাকাবাসির মাঝে ক্ষোভ ও হতাশা বিরাজ করে।

পৌর শহরে এলাকাবাসি আয়োজিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন ১৬ গ্রামের বিশিষ্ট মুরব্বি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান।

ফ্রান্স প্রবাসি কামরুল হোসেনের উপর সন্ত্রাসী হামলাকারি সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতারের দাবিতে বক্তব্য দেন পৌরমেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রাহেনা বেগম হাসনা, সাবেক ইউপি চেয়ারম্যান সিরাজ উদ্দিন, এলাকার মুরব্বি আতাউর রহমান, আব্দুন নুর, পৌর কাউন্সিলার রেহান পারভেজ রিপন, সমাজসেবক আব্দুল আহাদ, ইউপি সদস্য ফখরুল ইসলাম, সাবেক ইউপি সদস্য ফয়জুল হক, পরিবহন শ্রমিক নেতা আব্দুল মতিন, ফরাস উদ্দিন, খালেদ আহমদ প্রমুখ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com