ইউপি নির্বাচন-২০১৬ (৫ম দফা) কমলগঞ্জে নৌকা ও ধানের শীষ সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত-৫ ॥ আটক ২ জন

May 25, 2016,

কমলগঞ্জ প্রতিনিধি॥ কমলগঞ্জ উপজেলার ১নং রহিমপুর ইউনিয়নের পশ্চিম কালেঙ্গা এলাকায় ২৫ মে বুধবার দুপুরে নৌকা ও ধানের শীষ মার্কার সমর্থকদের মধ্যে সংঘর্ষে ৫জন আহত হয়েছে। সংঘর্ষের ঘটনায় থানা পুলিশ নৌকার দুইজন কর্মীকে গ্রেফতার করেছে। আহতরা হলেন একই ইউনিয়নের পশ্চিম কালেঙ্গা এলাকার খোকন মিয়া, পুতুল মিয়া, সিরাজ মিয়া, হেলাল মিয়া ও বাহার মিয়া। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
রহিমপুর ইউনিয়নে বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী সাজিম আহমদ তরফদার জানান, তার কয়েকজন কর্মী ও সমর্থক পশ্চিম কালেঙ্গা গ্রামে ঘরে ঘরে লিফলেট দিয়ে প্রচারাভিযান করার সময় ২৫ মে বুধবার দুপুর ১২টায় ইউনিয়ন আওয়ামীলীগ মনোনীত প্রাথী বর্তমান চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল এর কর্মী সমর্থকরা প্রচারভিযানে হামলা চালিয়ে একটি প্রাইভেট কার ভাংচুর করে। এ সময় হামলায় ধানের শীষ সমর্থক খোকন মিয়া, পুতুল মিয়া, সিরাজ মিয়া, হেলাল মিয়া ও বাহার মিয়া আহত হয়। এদের মধ্যে খোকন মিয়া, পুতুল মিয়া ও সিরাজ মিয়াকে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার খবর পেয়ে বেলা ১টায় কমলগঞ্জ থানার ওসি বদরুল হাসানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় পুলিশ মাসুক মিয়া ও কদই মিয়া নামে ২ নৌকা সমর্থককে আটক করেছে। মৌলভীবাজারের সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) মোল্লা মোহাম্মদ শাহীন ঘটনাস্থল পরিদর্শন করে বর্তমানে কালেঙ্গার পরিস্থিতি শান্ত আছে বলে জানান।
এ বিষয়ে বর্তমান চেয়ারম্যান ও আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ইফতেখার আহমেদ বদরুল মুঠোফোনে জানান, ধানের শীষের সমর্থকরা ভোটারদের মধ্যে টাকা বিতরণ করায় আমার কর্মী সমর্থকরা তাদের ধাওয়া করে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com