ইউপি নির্বাচন-২০১৬ (৫ম দফা) কমলগঞ্জে আওয়ামীলীগের প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থীর সংবাদ সম্মেলন

May 27, 2016,

কমলগঞ্জ প্রতিনিধি॥ কমলগঞ্জে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং শমশেরনগর ইউনিয়নে আওয়ামীলীগ প্রার্থীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন এক বিদ্রোহী প্রার্থী। আওয়ামীলীগ মনোনীত প্রার্থী জুয়েল আহমদ ও তার কর্মী সমর্থকদের হুমকি ধামকি ও পুলিশের উপস্থিতিতে প্রকাশ্যে মিছিল করার ঘটনায় বৃহস্পতিবার সন্ধ্যায় কমলগঞ্জ সাংবাদিক সমিতির শমশেরনগরস্থ কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করছেন আওয়ামীলীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী আব্দুল গফুর।
সংবাদ সম্মেলনে আব্দুল গফুর অভিযোগে বলেন, তিনি পারিবারিক ভাবে আওয়ামীলীগের একজন একনিষ্ঠ কর্মী। তাছাড়া, ইউনিয়নে ব্যাপক জনপ্রিয়তা নিয়ে অতীতে চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর কর্মদক্ষতার পুরষ্কার হিসেবে শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হন। আওয়ামীলীগের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আনারস প্রতীকে এলাকায় নির্বাচনী প্রচারণা করছেন। কিন্তু সরকার দলীয় প্রার্থী জুয়েল আহমদও তার সমর্থকরা গত বুধবার রাতে শমশেরনগর চা বাগানে আমার প্রচার কাজে বাঁধা দেয় এবং জুয়েল চেয়ারম্যানের ভাই আকমল হোসেন ও সমর্থক যুবলীগ নেতা তারিকুজ্জামান সুমন আমাকে শারিরীকভাবে লাঞ্চিত করে। ২৬ মে বৃহষ্পতিবার বিকেলে শমশেরনগর চা বাগানের আদমটিলায় আমার কর্মী বাবুল মল্লিককে মারধর করে জুয়েল চেয়ারম্যানের সমর্থক যুবলীগ নেতা তারিকুজ্জামান সুমন। এছাড়া বৃহষ্পতিবার সন্ধ্যায় জেলা এবং থানা পুলিশের শীর্ষ কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্যাটের সামনে প্রকাশ্যে আওয়ামীলীগ প্রার্থী জুয়েল আহমেদ এর নৌকা মার্কার সমর্থনে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে বিশাল মিছিল বের হলেও পুলিশ তাতে বাঁধা দেয়নি এবং কোন প্রকার জরিমানা করেনি। তাই সুষ্ঠ নির্বাচন নিয়ে তিনি শঙ্খিত।
এ বিষয়ে জেলা পুলিশ সুপারকে মৌখিক অভিযোগ করার পর ব্যবস্থা নেয়ার আশ্বাস দিলেও দৃশ্যত কোন ব্যবস্থা নেয়া হচ্ছেনা বলে তিনি দাবি করেন। এক পর্যায়ে তিনি অশ্রুসিক্ত নয়নে কেঁদে কেঁদে মিডিয়ার সাহায্য কামনা করেছেন। তিনি আরো বলেন, তার পক্ষে যারা মাঠে কাজ করছেন প্রতিনিয়তই তাদের উপর নেমে আসছে হামলা ও নির্যাতন। আমার বিপুল জনপ্রিয়তার ঈর্ষান্বিত হয়ে আমার প্রতিপক্ষ সরকার দলীয় প্রার্থী ও তার সমর্থকেরা এসব করছেন বলে অভিযোগ করেন আওয়ামীলীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী আব্দুল গফুর।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com